বাড়তি মেদ কমাতে গিয়ে নায়িকা আর্তির মৃত্যু

0

Arthi Agarwalভারতের হায়দরাবাদের জনপ্রিয় তেলুগু অভিনেত্রী আরতি আগরওয়াল মারা গেছেন। তার ম্যানেজার ঊমা শংকর জানিয়েছেন, শনিবার ভোররাতে আমেরিকার আটলান্টায় মৃত্যু হয়েছে একত্রিশ বছর বয়সী এই অভিনেত্রীর।
জানা গেছে, শরীরের বাড়তি মেদ ঝরাতে আমেরিকায় গিয়ে লাইপোসাকশান করিয়েছিলেন এই অভিনেত্রী। তার জেরেই এই করুণ পরিণতি বলে ধারণা করা হচ্ছে।
মাসখানেক আগে আরতি শ্বাসকষ্টের সমস্যার জন্য ছোটখাটো অস্ত্রোপচার করিয়েছিলেন। তারপর সুস্থই ছিলেন তিনি। কিন্তু শুক্রবার গভীর রাতে হঠাৎ তার বুকে যন্ত্রণা অনুভূত হয়। হাসপাতালে পৌঁছানোর আগে রাস্তাতেই মৃত্যু হয় জনপ্রিয় এই অভিনেত্রীর। আটলান্টা থেকে গাড়িতে ২০ মিনিটের পথ এগ হারবার, সেখানেই আরতির পরিবারের সদস্যরা থাকেন।
শনিবার দক্ষিণী এই অভিনেত্রীর অকস্মাৎ মৃত্যুর খবরে শোকে ভেঙে পড়েন টলিউডের কলাকুশলীরা। মাত্র এই কয়েক বছরের অভিনয় জীবনে প্রচুর ছবিতে কাজ করছেন আরতি আগরওয়াল। আমেরিকা থেকে সম্প্রতি ফিরে নতুন কয়েকটি ছবিতে সইও করেছিলেন।
দক্ষিণে তুমুল জনপ্রিয় হলেও তার শুরুটা হয়েছিল হিন্দি ছবিতে। প্রথম ছবি ‘পাগালপান’। তার পরেই আরতি চলে যান টলিউডে। প্রথম ছবি ‘নুভু নকু নাচাভ’ বিপরীতে ছিলেন ভেঙ্কটেশ। প্রথম ছবিই বাম্পার হিট। এরপর আর তাকে ফিরে তাকাতে হয়নি। চিরঞ্জীবী, নাগার্জুনা, মহেশ বাবু দক্ষিণের সব বড় নায়কের সঙ্গেই অভিনয় করেছেন আরতি।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More