ছেলেদের যে স্টাইল মেয়েদের পছন্দ নয়!

0

model Nedhe n Arfanমেয়েদের পাশাপাশি ছেলেরাও স্টাইল বা ফ্যাশনে পিছিয়ে নেই। সাধারণত টি-শার্ট, শার্ট, প্যান্ট এবং জুতো সঠিকভাবে নির্বাচন করে পরলেই অনেক স্টাইলিশ দেখায় ছেলেদের। তবে ছেলেদের একটু সুন্দর করে কিংবা স্টাইলিশভাবে থাকার পেছনের কারণ কিন্তু মেয়েদের সামনে নিজেকে আকর্ষণীয় করে তোলা। আর এভাবেই খুব সহজেই নিজেকে আকর্ষণীয় দেখাতে পারেন ছেলেরা। কিন্তু কিছু কিছু ব্যাপারে ছেলেদের ফ্যাশন সেন্স মেয়েদের বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়। ছেলেরা মনে করতে পারেন সেভাবে ফ্যাশন করলে তাদের বেশ স্মার্ট দেখায়। কিন্তু সত্যিকার অর্থে এই ধরনের ফ্যাশনের ভুলগুলো শুধুমাত্র মেয়েদের চোখে আপনাকে আনস্মার্টই করে তোলে।

পাতলা কাপড়ের পোশাক:
অনেকে মনে করতে পারেন পাতলা কাপড়ে তৈরি পোশাক পরে নিজেদের শরীরের এবং ভেতরের আন্ডারগার্মেন্টসের খানিকটা আবছা অবয়ব দেখতে বেশ লাগে। কিন্তু জেনে রাখুন মেয়েদের কাছে এই জিনিসটি সব চাইতে বেশি অপছন্দের। পাতলা কাপড়, যার ভেতর দিয়ে আপনার আন্ডারগার্মেন্টস দেখা যায় এই ধরনের পোশাক পরবেন না।

অনেক ঢোলা শার্ট বা স্যুট:
ফর্মাল লুকে ছেলেদের সব চাইতে বেশি আকর্ষণীয় দেখায়। কিন্তু আপনি যদি অনেক ঢোলা ধরনের ফর্মাল শার্ট পরে ফর্মাল লুকে আসতে চান তবে তা একেবারেই আকর্ষণীয় হবে না। অনেক ঢোলা শার্ট বা স্যুট মেয়েদের কাছে একেবারেই অপছন্দের। তাই নিজের জন্য সঠিক আকারের শার্ট বা স্যুট খুঁজুন।

পোশাকের সাথে মেলে না এমন মোজা:
ওপরে ফিটফাট থাকার পাশাপাশি পরিপাটি থাকতে হবে ভেতরেও। অনেকেই আছেন জুতো এবং প্যান্টের ভেতর দিয়ে মোজা দেখা যাবে না চিন্তা করে উদ্ভট এবং অদ্ভুত রঙের মোজা পরে বসে থাকেন যা পোশাকের সাথে একেবারেই বেমানান। এই ভুল কাজটিও মেয়েদের পছন্দ নয় একেবারেই।

ম্যাচিং করে কাপড় পরা:
মেয়েরা ম্যাচিং করে কাপড় পরতে অনেক বেশি পছন্দ করে থাকেন, কিন্তু ছেলেদের কাপড় ম্যাচিং করে পরার বিষয়টা মেয়েদের কাছে একেবারেই অপছন্দের। আপনি যদি সাদা শার্ট পরে তার সাথে সাদা প্যান্ট পরে নিজেকে অনেক স্মার্ট ভাবতে থাকেন তবে আপনি ভুল করছেন।

চকচকে কাপড়:
ছেলেদের ফ্যাশনের আরেকটি ভুল যা মেয়েদের কাছে একেবারেই অপছন্দের তা হলো চকচকে কিংবা ঝলমলে কাপড়ের পোশাক অথবা ঝলমলে ডিজাইন করা পোশাক। এই ধরনের পোশাক থেকে ১০০ হাত দূরে থাকাই ভালো ছেলেদের জন্য।

ঘামের গন্ধযুক্ত এবং কুঁচকে থাকা কাপড় :
মেয়েরা স্টাইলিশ লুকের ছেলে অনেক বেশি পছন্দ করেন। আর স্টাইলিশ থাকতে আপনাকে অনেক দামী পোশাক পরতে হবে না। আপনি যে পোশাকই পরেন না কেনো তা অবশ্যই পরিষ্কার এবং পরিপাটি করে ইস্ত্রি করা থাকা প্রয়োজন। নতুবা আপনি যতো দামী পোশাকই পরেন না কেন আপনাকে আনস্মার্টই দেখাবে।

নিচু করে প্যান্ট পরা :
ছেলেদের ইদানীংয়ের ফ্যাশনে প্যান্ট নিচু করে পরার স্টাইল চলে আসছে। সমস্যা হলো ছেলেরা ভাবেন এই জিনিসটিতে তাদের অনেক স্মার্ট দেখায় কিন্তু মূল ব্যাপারটি এর ঠিক উল্টো। প্যান্ট নিচু করে পরে আণ্ডারওয়্যার দেখানো মোটেও মেয়েদের কাছে আকর্ষণীয় কিছু নয়।

অতিরিক্ত টাইট পোশাক :
অতিরিক্ত ঢিলে পোশাক যেমন অপছন্দ মেয়েদের তেমনই অপছন্দ অতিরিক্ত টাইট পোশাক। আপনি যদি নিজের বাইসেপ দেখানোর জন্য অনেক টাইট পোশাক পরেন তবে সেটিও আপনাকে আকর্ষণীয় করে তুলতে পারবে না একেবারেই।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More