গেট খুললেননা খালেদা, অপেক্ষার পর ঘুরে গেলেন শেখ হাসিনা

0

10671359_443256492512911_1360367636374206472_nশোক জানাতে এসেও  বাড়ির দরোজা থেকেই ফিরে যেতে হল  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে । সদ্য প্রয়াত আরাফাত রহমান কোকোর মা বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়াকে সমবেদনা জানাতে গুলশানে তার কার্যালয়ে এসেছিলেন প্রধানমন্ত্রী।

তবে কার্যালয়ের গেট না খোলায় মিনিট পাঁচেক অবস্থানের পর প্রধানমন্ত্রীর গাড়িবহর ফিরে যায়। ফিরে যাবার সময় প্রধানমন্ত্রীর মুখ মলিন হয়ে যায়। তবে দেখা না করতে পারার প্রতিক্রিয়ায় তিনি কারো সাথে কোন মন্তব্য করেননি ।

প্রধানমন্ত্রী উপস্থিত থাকা কালীন খালেদার রাজনৈতিক কার্যালয় থেকে বেড়িয়ে এসে প্রধানমন্ত্রীর সাথে খালেদার না দেখা করার ব্যাপারেও কাউকে কথা বলতে দেখা যায়নি ।

প্রধানমন্ত্রী ফিরে যাবার পর খালেদার  কার্যালয় সাংবাদিকদের জানিয়েছে খালেদা জিয়ার ঘুম ভাংলেই দুপক্ষ যোগাযোগ করে সময় নির্ধারণ করবে।

এদিকে খালেদার কার্যালয় সুত্র জানিয়েছে,  ইনজেকশন নিয়ে গভীর ঘুমে রয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

চেয়ারপার্সনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস সাংবাদিকদের  জানিয়েছেন,  খালেদা জিয়া শোকে কাতর, তাকে ইনজেকশন দিয়ে ঘুম পাড়ানো হয়েছে।

এর আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে শনিবার (২৪) জানুয়ারি রাত ৮টা ৩৫ মিনিটে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সদ্যপ্রয়াত আরাফাত রহমান কোকোর মৃত্যুতে তার মা খালেদা জিয়াকে সমবেদনা জানাতেই এখানে এসেছিলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী পৌঁছুনোর আগেই গুলশান কার্যালয়ে উপস্থিত হন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন প্রমুখ।
Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More