ভাবনার মেকআপম্যান অনিমেষ আইচ (ভিডিও)

0

বিনোদন প্রতিবেদক : মেকআপম্যানের কাজ করছেন জনপ্রিয় পরিচালক অনিমেষ আইচ। সম্প্রতি তিনি নির্মাণ শুরু করছেন ভয়ংকর সুন্দর শিরোনামের সিনেমা। এ সিনেমার শুটিং সেটে অভিনেত্রী ভাবনাকে নিজ হাতে মেকআপ করাতে দেখা যায় এ নির্মাতাকে।

৩০ এপ্রিল, বৃহস্পতিবার ভাবনা তার সামাজিক যোগাযোগেরমাধ্যম ফেসবুক পেজে মেকআপ নেয়ার ভিডিওটি তার ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

মতি নন্দীর ছোট গল্প ‘জলের ঘূর্ণী ও বক বক শব্দ’ অবলম্বনে সিনেমার চিত্রনাট্য ও পরিচালনা করছেন অনিমেষ আইচ। ভিন্নধারার প্রেমের গল্প নিয়ে নির্মিতব্য এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন- ভাবনা ও কলকাতার পরমব্রত। এ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখলেন ভাবনা। এ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, দিহান, অ্যালের শুভ্র ও সমাপ্তি।

২২ এপ্রিল, বুধবার অনিমেষ আইচ নির্মিতব্য ভয়ংকর সুন্দর সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। ২৩ এপ্রিল, থেকে বিএফডিসিতে সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More