আইভী দোকান বানিয়ে, পার্ক করে দুর্নীতি করেছে : শামীম ওসমান

0

samimনারায়ণগঞ্জ-০৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, দোকান বাণিজ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে শত শত কোটি টাকা দুর্নীতি হয়ে গেছে। সিটি মেয়র আইভী দোকান বানিয়ে, পার্ক করে দুর্নীতি করেছেন। নারায়ণগঞ্জ শহরে যানজটের জন্য চলাফেরা করা যায় না। আমি রাস্তায় তিন দিন থেকে দেখাইয়া দিলাম কিভাবে যানজট মুক্ত করা যায়। আমি এর প্রস্তাবনা দিলাম। কিন্তু এর কোনো উত্তর পেলাম না। সিটি কর্পোরেশনে যিনি বসে আসেন, তিনি হয়তো চান না সিদ্ধিরগঞ্জের উন্নয়ন হোক। এ কারণে আমি কাঙ্ক্ষিত উন্নয়ন করতে পারছি না। ১ কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে সিদ্ধিরগঞ্জের বেরতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের কলেজ শাখার আইসিটি বহুতল ভবন ও ৬০ লাখ টাকা ব্যয়ে স্কুল শাখার বহুতল ভবন নির্মাণের ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে রোববার দুপুর তিনটায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য শামীম ওসমান উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, আমার নেত্রী শেখ হাসিনা দেশকে ভালোবাসেন। আমি তার কাছ থেকে শিখিছি, মানুষকে কিভাবে ভালোবাসতে হয়। শিক্ষার্থীদের উদ্দেশে করে তিনি বলেন, শুধু ভালো রেজাল্ট করলেই হবে না। সাথে ভাল মানুষ হতে হবে। বাবা-মায়ের সেবা ছাড়া এ পৃথিবীকে কখনো বড় হতে পারবা না। আমি সিদ্ধিরগঞ্জে সোনামিয়া স্টেডিয়াম করার চেষ্টা করছি উল্লেখ করে শামীম ওসমান বলেন, আমি জানি ভবিষ্যতে কেউ যদি ক্ষমতায় আসে, আমার নামে মামলা দিয়ে দিবে। এতে আমার কোনো অসুবিধা নাই। মামলা খেলে আমি খাইলাম। তবু ছেলে-মেয়েদের খেলাধুলা ও আনন্দের জন্য স্টেডিয়াম করবো, পার্ক বানাবো। মানুষের জন্য করে যদি মামলা খাই, ওতে আমার কোনো আপত্তি নাই।
এসময় তিনি ছাত্র-ছাত্রীদের কাছ থেকে অতিরিক্ত বেতন না নেওয়ার জন্য স্কুল ও কলেজ কর্তৃপক্ষকে অনুরোধ করে বলেন, রেতবী মোহন স্কুলের উন্নয়নের জন্য যত কোটি টাকার ফান্ড লাগবে, আমি নিয়ে আসবো। মন্ত্রীরা আমাকে খালি হাতে ফেরাবে না।
তিনি আরো বলেন, সিদ্ধিরগঞ্জ শুধু আমারই প্রিয় এলাকা নয়। এটা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনারও প্রিয় এলাকা। ফতুল্লাতে আমি আমার মনভরে কাজ করছি। ফতুল্লাতে ইতিপূর্বে জনপ্রতিনিধি ছিলেন, শ্রদ্ধেয় বড় ভাই গিয়াস উদ্দিন (নারায়ণগঞ্জ-৪ আসনের বিএনপি দলীয় সাবেক এমপি) ও কবরী চাচী (নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ দলীয় সাবেক এমপি) ছিলেন। তারা কোনো উন্নয়ন করেন নাই। বিগত ১২ বছর এ এলাকায় কোনো উন্নয়ন না করার ফলে রাস্তা ঘাটের অবস্থা এরকম হয়েছে যে, কাউকে চোখ বেধে ছেড়ে দেয়া হলে তিনি মনে করবেন মঙ্গল গ্রহে আছেন।
সিদ্ধিরগঞ্জের রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নূর ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতি প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More