বরগুনায় হরতালের সর্মথনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন ব্যবসায়ীরা

0

bargunaবরগুনায় ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রসী হামলার প্রতিবাদে ডাকা হরতালের সর্মথনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন ব্যবসায়ীরা। রোবার (১৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় বরগুনা জেলা চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মোঃ জাহাঙ্গীর কবিরের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে জেলা চেম্বার অব কর্মাস আন্ড ইন্ডাস্ট্রিজের সামনে এসে সমাবেশ মিলিত হয়। সমাবেশে জেলা চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মোঃ জাহাঙ্গীর কবির বরগুনায় চলমান হরতালকে সফল করার জন্য ব্যবসায়ীদের ধন্যবাদ জানিয়ে বলেন, কোন সন্ত্রাসীদের আস্তানা বরগুনায় হবে না। তাই এ সন্ত্রাসী হামলার সঙ্গে যারা জড়িত সবাইকে বিচারের আওতায় না আনা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়া হবে বলে। তিনি আরো বলেন, আজ বিকেল চারটায় হরতাল শেষ করে সোমবার আবার সকাল আটটা থেকে পূর্ন দিবস হরতাল পালন করার কথা রয়েছে। তবে প্রশাসনের সঙ্গে আলাপ করে পরবর্তী সিদ্ধান্ত গ্রহন করা হবে।

এ সময় যেকোন সময় যেকোস প্রয়োজনে সন্ত্রীসীদের প্রতিহত করতে ব্যবসায়ীদের প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি। শনিবার চিহ্নিত সন্ত্রাসী অভিজিৎ তালুকদারের (অভি) নেতৃত্বে পিন্স নয়ন, সোহেলসহ ১০-১২ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী শহরের তালুকদার ক্লথ স্টোর ও তাদের বসতবাড়িতে হামলা চালায়। এ ঘটনায় চারজন আহত হয়। পরে তলুকদার ক্লথ স্টোরের মালিক শাহজাদা তালুকদারের ছোট ভাই শাহিন তালুকদার বাদী হয়ে বরগুনা সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত তিনজনকে গ্রেফতার করে। তবে ঘটনার মূল হোতা অভিজিৎ তালুকদার (অভি) এখনো পলাতক রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More