বৃদ্ধ নির্যাতনকারী সেই ইউপি সদস্য আটক

0

nirjatonবৃদ্ধ নির্যাতনের অভিযোগে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি জমসেদ আলীকে আটক করা হয়েছে। নির্যাতনের শিকার বৃদ্ধ আবু বক্কর (৬০) এর মেয়ে বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়েরের পর শনিবার জমসেদ আলীকে আটক করে পুলিশ।
মামলা দায়েরের পর অভিযুক্ত জমসেদ আলীকে গ্রেফতার ও মামলাটি তদন্তের জন্য গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জকে দায়িত্ব দেন নবীগঞ্জ থানার ওসি আব্দুল বাতেন খাঁন। গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার গজনাইপুর ইউনিয়নের ফুলতলী বাজার থেকে ইউপি সদস্য জমসেদ আলীকে বিকেল ৩টায় আটক করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার (১৪/০২/২০১৬) উপজেলার গজনাইপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড সাতাইহাল গ্রামের ইউপি সদস্য জমসেদ আলী একই গ্রামের বাসিন্দা বৃদ্ধ আবু বক্কর (৬০) কে সন্দেহজনকভাবে গরু চুরির অপরাধে নিজ বাড়ীতে সারা রাত আটকে রাখে। পরের দিন সোমবার পাঁচ মৌজার খেলার মাঠে শত শত জনতার উপস্থিতিতে জমসেদ আলী লাথি এবং লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে।
দৃশ্যটি জনৈক ব্যক্তি মোবাইল ফোনে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করে দিলে স্থানীয় সাংবাদিকগণ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় প্রচার করলে প্রশাসনের টনক নড়ে। জমসেদ আলীকে আটক করার বিষয়টি নবীগঞ্জ থানার ওসি আব্দুল বাতেন খান নিশ্চিত করেন।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More