মাদারীপুরে মা সমাবেশ অনুষ্ঠিত

0

madaripurমাদারীপুর সচেতন নাগরিক কমিটি ও পূর্ব রাস্তি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসির যৌথ উদ্যোগে মঙ্গলবার বিকেলে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানের এস.এম.সির সভাপতি হাওলাদার মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. শফিউর রহমান।
শিক্ষার্থীদের মায়েরা সমাবেশে খেলার মাঠ, স্কুলের প্রাচীর না থাকায় বহিরাগতদের অবাধ যাতায়ত, স্কুলের সীমানার মধ্য দিয়ে ইট, বালির ট্রাক, ট্রলি চলাচল, স্কুলের ফি, সেবা সংক্রান্ত তথ্য দৃশ্যমান না থাকা, শিক্ষার্থীদের নিকট থেকে অতিরিক্ত ফি আদায়, সন্ধ্যা হলেই স্কুল বখাটের দখলে চলে যাওয়া, শিক্ষক সল্পতা, স্কুল অভ্যন্তরে মাদকসেবনকারীদের অসামাজিক কার্যকলাপ, ছাত্রীদের নিরাপত্তার অভাব, স্কুলে দফতরীসহ ওয়াশ ব্লক প্রকল্পের মাধ্যমে ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের জন্য আলাদা টয়লেট, নিরাপদ পানির ব্যবস্থা করা হলেও  মাদকসেবনকারীরা তালা ভেঙ্গে পাই সহ বিভিন্ন সরঞ্জাম খুলে নিয়ে যাওয়াসহ  বিভিন্ন সমস্যা সম্পর্কে  উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করে  দ্রুত সমস্যাগুলো সমাধানের দাবি উত্থাপন করা হয়।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিক্ষার্থীদের মায়েরা, সনাক, স্বজন, এস.এম.সি,ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্ সদস্যবৃন্দ,স্থানীয় শিক্ষাণুরাগী গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষকবৃন্দ প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More