মানিকগঞ্জে ব্যাংকে ডাকাতির সময় আটক ২

0

bank1438976605_304832মানিকগঞ্জে এক্সিম ব্যাংকের তালা ভেঙে ডাকাতির সময় পুলিশ দুজনকে আটক করেছে। শুক্রবার রাতে এ ঘটনার সময় দ্রুত পুলিশি অভিযানের কারণে ডাকাতরা টাকা লুট করতে পারেনি বলে ব্যাংকের ব্যবস্থাপক জানিয়েছেন।

আটককৃতরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার চরমত্ত গ্রামের আরিফ হোসেন (৪২) ও ঢাকার নবাবগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামের শাহীনুর রহমান (৩৫)।

 ব্যাংকটির মানিকগঞ্জ শাখার ব্যবস্থাপক নূর মোহাম্মদ আনসারী সাংবাদিকদের জানান, শহরের শহীদ রফিক সড়কের পাশে নিচ তলায় এই ব্যাংকের শাখা। শুক্রবার রাত ১০টা ৪৫ মিনিটে সিসি ক্যামেরার মাধ্যমে ব্যাংকটির সদর দপ্তর জানতে পারে ব্যাংকের ভেতর কয়েকজন লোক প্রবেশ করেছে। বিষয়টি তাৎক্ষণিকভাবে তাঁর মোবাইলে ফোনে জানানো হয়। সঙ্গে সঙ্গে ব্যবস্থাপকও বিষয়টি মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানান। এরপর পুলিশ গিয়ে ব্যাংকের মূল দরজার তালা খুলে প্রবেশ করলে ডাকাতরা সার্কিট রুমের জানালার গ্রিল ভেঙে লাফ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ ধাওয়া করে ওই দুজনকে আটক করে।
 নূর মোহাম্মদ আনসারী আরো জানান, ব্যাংকের ভেতরের অন্তত ১০টি সিসি ক্যামেরা ভেঙে ফেলেছে ডাকাতরা। পুলিশ ব্যাংকের ভেতর থেকে ভোল্ট ভাঙার বিভিন্ন ধরনের সরঞ্জাম উদ্ধার করেছে বলেও জানান তিনি।
 সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানান, দুজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা করা হচ্ছে। কীভাবে ডাকাতরা ব্যাংকে প্রবেশ করেছে তা নিশ্চিত  হওয়া যায়নি। তদন্ত করে পরে বিস্তারিত জানানো হবে বলেও জানান ওসি।
Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More