লক্ষ্মীপুরে স্বাস্থ্য সহকারীদের সংবাদ সম্মেলন

0

somlelonস্বাস্থ্য সহকারীদের পদ আপগ্রেডেশনের মাধ্যমে বেতন বৈষম্য দূরীকরণ ও আগামী জুলাই থেকে ইন-সার্ভিস ডিপ্লোমা কোর্স চালুর দাবিতে লক্ষ্মীপুরে সংবাদ সম্মেলন করেছে জেলা হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালের সম্মেলন কক্ষে এ কর্মসূচি পালন করেন তারা।
বাংলাদেশ হেলথ অ্যাসিসট্যান্ট অ্যাসোসিয়েশন লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি জামাল উদ্দিন, সহ-সভাপতি আনোর হোসেন, খাদিজা বেগম, সাহাবুদ্দিন ও সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা স্বাস্থ্য অধিদফতর ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রস্তাবনা এবং অর্থ ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের সুপারিশ মোতাবেক স্বাস্থ্য সহকারীদের পদ আপগ্রেডেশনের মাধ্যমে বেতন বৈষম্য দূর এখন সময়ের দাবি। এ লক্ষে আগামী ১ জুলাই থেকে ইন-সার্ভিস ডিপ্লোমা কোর্স চালু করতে হবে। এতে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন তারা।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More