লুটের টাকা ও মাইক্রোবাসসহ ৭ ডাকাত আটক

0

atokসিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ে একটি মাইক্রোবাস ও লুটের টাকা এবং মোবাইল ফোনসহ ৭ ডাকাতকে আটক করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে সেতুর পশ্চিম গোলচত্বর এলাকা থেকে এদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- ঢাকা জেলার দোহার থানার জয়পাড়া দক্ষিণপাড়া এলাকার চাঁন মিয়ার ছেলে স্বাধীন (৩২), গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার কামারুল পোড়াবাড়ী গ্রামের অবসরপ্রাপ্ত সুবেদার মৃত মসলেম উদ্দিনের ছেলে উজ্জল মোল্লা (৩৩), একই জেলার মোকসেদপুর থানার কাউনিয়া উত্তরপাড়া গ্রামের আবু বক্কার মিয়ার ছেলে সাইফুল ইসলাম তুহিন (৩৮), ফরিদপুর জেলার নাগরকান্দা থানার ছাগলদি ঈদগাহ মাঠ এলাকার মৃত রছমত শেখের ছেলে এনায়েত শেখ ওরফে এনা (৩৭) নগরকান্দা ফরিদপুর, মধুখালি থানার বাগাট পশ্চিমপাড়া গ্রামের জাকির হোসেনের ছেলে জুয়েল রানা (২৫), বোয়ালমারি থানার কাজিরদি বেপারীপাড়া এলাকার দেলোয়ার হোসেন বিশ্বাসের ছেলে রফিকুল ইসলাম ওরফে কটি (২২) ও আলফাডাঙ্গা থানার কামারগ্রাম গ্রামের রবিউল আলম ওরফে আইয়ুব খানের ছেলে বাবুল আক্তার আপেল (৩৬)
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুল ইসলাম জানান, সংঘবদ্ধ এই ডাকাত দলটি দীর্ঘদিন ধরে মহাসড়কে সাধারণ যাত্রীদের মাইক্রোবাসে উঠিয়ে ডাকাতি করে সর্বস্ব লুট করে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু গোলচত্বর এলাকায় চেকপোষ্ট বসিয়ে মাইক্রোবাসসহ এদের আটক করা হয়। আটকের পর মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে লুট করা ১২/১৩টি মোবাইল ফোন ও ১৪ হাজার টাকা উদ্ধার করা হয়। আটককৃতদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More