আপনার প্রিয় বলিউড তারকারা থার্টিফার্স্ট নাইট কে, কিভাবে কাটাবেন ?

0

520f632a0ffa4-Shahrukhপুরনোকে বিদায় জানিয়ে আর মাত্র কটা দিন বাদেই চলে আসবে নতুন একটা বছর। বছরের শেষদিনটিকে যে যার নিজের মতো করেই উদযাপন করেন। আম জনতার পাশাপাশি নিজেদের ব্যস্ততম কর্মজীবনকে দূরে রেখে উদযাপনে মাতেন বলিউড তারকারাও।

বেশিরভাগ বলিউড তারকাই মুম্বাইয়ের ব্যস্ততাকে ঝেড়ে ফেলে নতুন বছর উদযাপন করতে পাড়ি দেন সুদূর বিদেশে। কিন্তু এই বছর কোন তারকা কোথায় থাকবেন? কীভাবে উদযাপন করবেন নতুন বছরকে? চলুন তা এক ঝলকে দেখে নেওয়া যাক

প্রথমেই দেখে নেওয়া যাক ঠিক কোথায় থাকবেন বলি বাদশা!

শাহরুখ খান অবশ্য নিজের পরিবারের সঙ্গেই নতুন বছর উদযাপন করতে বেশি ভালবাসেন। কখনও মুম্বাইয়ে ‘মান্নাতে’ থেকেই উদযাপন করেন অথবা দুবাই-এর পাম জুমেইরাতে যান। এই বছর শেষ হওয়ার ঠিক কয়েক সপ্তাহ আগে ১৮ ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘শাহরুখ-কাজল’ অভিনীত ছবি ‘দিলওয়ালে’। মুক্তির পরেই যথেষ্ট খ্যাতি কুড়িয়েছে এই ছবিটি। তাই বছরান্তে এ যেন এক উপরি পাওনা বাদশার ক্ষেত্রে।

শাহরুখের মতো ঋত্বিক রোশন, শ্রীদেবী, অনিল কাপূর, মেয়ে সোনাম কাপূর এবং রেহা কাপূরে সাধারণত দুবাইয়ের পাম শহরেই নতুন বছরকে উদযাপন করে থাকেন।

এছাড়া দুবাইয়ের কোনও ইয়টে ভেসে উদযাপন করেন নতুন বছরকে।

এই সকলের পাশাপাশি ভাইজান সালমান খানও কিন্তু দুবাইয়ে থাকা বন্ধুদের সঙ্গে কাটান এই নতুন বছরে। এছাড়া মাঝে মধ্যে আরবে গিয়েও নতুন বছর সেলিব্রেট করেন তিনি।

চলতি বছরে ‘বাজরঙ্গি ভাইজান’এর সাফল্যের পরে ২০১৬ তার কাছে এক নতুন বার্তা বয়ে নিয়ে আসবে বলেই মনে করা যায়।

এছাড়া ‘হিট এন্ড রান’ কেসে মুক্তি পাওয়াও ভাইজানের কাছে ওপর এক সাফল্য। তাই দুই সাফল্যের মেল বন্ধনে নতুন বছরের উদযাপন যে সালমানের জন্য সত্যি একটি আনকোরা নতুন বছর হয়ে আসবে এটা নিঃসন্দেই বলা যেতে পারে।

রাজকীয় দম্পতি কারিনা কাপূর খান এবং সাইফ আলি খান দুজনেই মুম্বাইয়ের ব্যস্ততা এবং ভিড় থেকে দূরে বরফের মধ্যে সুইজারল্যান্ডে নিজেদের নতুন বছর উদযাপন করে থাকেন।

এছাড়া বেবোর ভাই রণবীর কাপূরের হবু বউ ক্যাটরিনা কাইফও নিজের পরিবারের সঙ্গে উদযাপন করেন নতুন বছর। ক্যাটরিনার পরিবার লন্ডনে বসবাস করে। তাই সেখানেই যান হবু কাপূর বধূ।

এছাড়া শিল্পা শেট্টি এবং বর রাজ কুন্দ্রাকে সঙ্গে করে লন্ডনেই নতুন বছর উদযাপন করেন।

বি-টাউনের খিলাড়ি অক্ষয় কুমার স্ত্রী টুইঙ্কেল খান্নাকে নিয়ে যেখানে খুশি সেখানেই চলে যান।

অবশ্য ২৯ ডিসেম্বর আবার স্ত্রীয়ের জন্মদিন হওয়ার জন্য কিছু উপরি আনন্দ করে থাকেন বি-টাউনের এই অভিনেতা।

পার্টি প্রিয় দীপিকা পাডুকোন নিজের নতুন বছরের সেলিব্রেশন ৫ জানুয়ারি পর্যন্ত বাড়িয়ে দেন। কারণ ওই দিন যে পার্টি প্রিয় কন্যার জন্মদিন। তিনি অবশ্য ভালো কোনও সমুদ্র সৈকতে গিয়েই নতুন বছর উদযাপন করতে বেশি পছন্দ করেন।

বলিউডের গন্ডি ছেড়ে চলতি বছরেই হলিউডের টিভি শো ‘কোয়ান্টিকো’তে পা রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই সাফল্যের সঙ্গে নতুন বছর উদযাপনের আনন্দ মিলে মিশে একাকার হয়ে যাবে এই অভিনেত্রীর ক্ষেত্রে। এদেশের গোয়াতে সুন্দর সমুদ্র সৈকত থাকতে বিদেশে কেন যাবেন তিনি!

গোয়ার সমুদ্র সৈকতেই নতুন বছরের উদযাপন করেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কার মতোই বিপাশা বসুও কিন্তু গোয়াতেই নতুন বছরের উদযাপন করে থাকেন

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More