চলতি বছরে বিনোদন জগতের আলোচিত যত তারকার বিয়ে

0

somoyerkonthosor2015-তারকাদের প্রেম আর বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। প্রিয় তারাকারা কখন কার সঙ্গে প্রেম করছেন; কে কাকে বিয়ে করলেন তার সব কিছুই যেন জানা চাই। উঠতে বসতে যে তারকারা খবরের শিরোনাম হয়ে যান, তাদের বিয়ে নিয়ে কেমন মাতামাতি হওয়া উচিৎ তা সহজেই অাঁচ করা যায়। আবার বিয়ে করে ফেলাটা এমন একটা বিষয় যা তারকার তারকাখ্যাতিতেও এনে দেয় ব্যাপক পরিবর্তন। আর তাই বিয়ে নিয়ে খানিকটা রাখঢাক রাখতেই তারকারা বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন।

তারকাদের সম্পর্কের ভাঙা-গড়া শিরোনামে থাকে গোটা বছরই। কোথাও সম্পর্ক ভাঙার বিষাদ, কোথাও নতুন সম্পর্কের সূচনা। এর মাঝেই প্রতি বছরই নোঙর পায় কোনও কোনও প্রেম। এ বারও পরিণতি পেয়েছে বেশ কিছু সম্পর্ক। বছর জুড়ে বাঁধা পড়লেন ঢালিউড,  হলিউড, বলিউড, টলিউডের তারকারা। কেউ গ্ল্যামার বৃত্তের সম্পূর্ণ বাইরে থেকে বেছে নিলেন জীবনসঙ্গি, তো কারও বহুচর্চিত সম্পর্কের হ্যাপি এন্ডিং উঠে এল শিরোনামে। কারও বিয়ে ছিল একেবারই প্রত্যাশিত, তো কারও চমক, সারপ্রাইজে ঠাসা। কেউ বিয়ে করলেন ঢাকঢোল পিটিয়ে, জাঁকজমকের গ্ল্যামারে, কেউ বা চুপিসাড়েই সেরে সূচনা করলেন নতুন জীবনের। একনজরে এবার দেখে নেয়া যাক চলতি বছরের গাটছড়া বাধলেন যেসব জনপ্রিয় তারকারা

ঢালিউড

চলতি বছর বাংলাদেশের বিভিন্ন অঙ্গনের তারকারা বিয়ের পিঁড়িতে বসেছিলেন। এর মধ্যে উল্লেখযোগ্য তারকারা হলেন সুমাইয়া শিমু, এলিটা করিম, রোমানা খান, জিনাত সানু স্বাগতা ও অর্চিতা স্পর্শীয়া। অনেক সময় তারকারা গোপনে বিয়ে করে ফেলেন আর সেই খবর পাওয়া যায় পরের বছর। তবে ওপরের এই পাঁচ তারকার কেউই গোপনে বিয়ে করেননি। সবাই ঢাক-ঢোল পিটিয়ে বিয়ে করেছেন। এঁদের মধ্যে কারো বিয়ে হয়েছে প্রেম করে, আবার কেউ বিয়ে করেছেন পারিবারিক সম্মতিতে। তবে প্রত্যেকের বিয়েই গণমাধ্যমে পেয়েছিল গুরুত্ব, ভক্তদের মাঝে তৈরি হয়েছিল আগ্রহ।

somoyerkonthosor83

সুমাইয়া শিমু

বছরের সবচেয়ে আলোচিত বিয়ে ছিল অভিনয়শিল্পী সুমাইয়া শিমুর। গেল ২৮ আগস্ট সুমাইয়া শিমু বিয়ে করেন। তাঁর বর নজরুল ইসলাম যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক বেসরকারি সংস্থা রিলিফ ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর হিসেবে কাজ করছেন। প্রেমের সম্পর্ক নয়, পারিবারিক আয়োজন ও সম্মতিতে তাঁদের এই বিয়ে হয়েছিল।                                                                          somoyerkonthosor84

এলিটা করিম

নির্মাতা আশফাক নিপুণের সঙ্গে গেল ২৯ মে বিয়ে হয় সংগীতশিল্পী এলিটা করিমের। দীর্ঘ সাড়ে চার বছর প্রেমের সম্পর্কের পর পারিবারিক সম্মতিতে তাঁদের বিয়েটা হয়। এলিটা-নিপুণের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন অঙ্গনের তারকারা।

somoyerkonthosor113রোমানা খান

৮ আগস্ট বিয়ে করেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রোমানা খান। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের নদীতীরবর্তী ওয়ার্ল্ড স্পেয়ার মেরিনা হলে বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নাগরিক ও ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে বিয়ে হয় তাঁর। এর আগে রোমানা খানের বিয়ে হয় উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদের সঙ্গে। সে বিয়ে ভেঙে গেলে এক ব্যবসায়ীর সঙ্গে নতুন জীবন শুরু করেন তিনি। বছরখানেক আগে রোমানা অনেকটা গোপনেই যুক্তরাষ্ট্রে চলে যান। সেখানেই তাঁর এলিন রহমানের সঙ্গে পরিচয় ও প্রেম হয়। এদিকে বিয়ের পরদিনই ফেসবুকে নাম পরিবর্তন করেন রোমানা। তাঁর নাম রোমানা খান বদল করে লিখেছিলেন রোমানা এলিন খান।

somoyerkonthosor1111জিনাত সানু স্বাগতা 

চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে গেল ৪ মে বাগদান হয় অভিনেত্রী ও সংগীতশিল্পীর জিনাত সানু স্বাগতার। এরপর ২৩ সেপ্টেম্বর স্বাগতার মগবাজারের বাসায়, খুব ছোট পরিসরে পারিবারিকভাবে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। তবে জানিয়ে রাখা ভালো  গত বছরের শেষে স্বাগতা গণমাধ্যমে চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে তাঁর প্রেমের কথা প্রকাশ করেছিলেন।

অর্চিতা স্পর্শীয়া 

বছরের আরো একটি অন্যতম আলোচিত বিয়ে ছিল মডেল-অভিনেত্রী অর্চিতা স্পর্শীয়ার বিয়ে। কেউই ভাবতে পারেননি স্বপ্নকন্যা স্পর্শীয়া এত দ্রুত বিয়ের পিঁড়িতে বসবেন। সবাইকে অবাক করে দিয়ে ২৩ সেপ্টেম্বর রাজধানীর এক রেস্তোরাঁয় নির্মাতা রাফসান আহসানের সঙ্গে আংটি বদল করেন স্পর্শীয়া। প্রেমের সম্পর্ক নয়, একেবারে পারিবারিক সম্মতিতে তাঁদের দুজনের আংটি বদল ও বাগদান সম্পন্ন হয়। বাগদানের পরপরই ১ অক্টোবর ঘরোয়া আয়োজনে তাঁদের দুজনের আকদ সম্পন্ন হয়।

১। অনন্যা চট্টোপাধ্যায়-রাজর্ষি মুখোপাধ্যায়: বছরের শুরুতেই ২২ ফেব্রুয়ারি বিজ্ঞাপন সংস্থার ভাইস প্রেসিডেন্ট রাজর্ষি বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করেন অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়।

somoyerkonthosor68২। শ্রেয়া ঘোষাল-শিলাদিত্য মুখোপাধ্যায়: আগের বছর পর্যন্ত শ্রেয়া ছিলেন দেশের মোস্ট এলিজেবল ব্যাচলরেট। এই বছর ৫ ফেব্রুয়ারি সকলকে চমকে দিয়ে শিলাদিত্য মুখোপাধ্যায়কে বিয়ে করেন শ্রেয়া। গত ১০ এই সম্পর্ক ছিল সকলের অলক্ষ্যে।

somoyerkonthosor69৩। অনুপম রায়-পিয়া চক্রবর্তী: ফেসবুকে ছবি পোস্ট করার পর থেকেই চর্চায় ছিলেন অনুপম রায়, পিয়া চক্রবর্তী। এ বছর ৬ ডিসেম্বর বিয়ে করলেন তাঁরা। –

somoyerkonthosor70৪। সোনা আলি খান-কুণাল খেমু: টানা পাঁচ বছর লিভ ইনের পর এ বছর ২৫ জানুয়ারি বিয়ে করলেন সোহা আলি খান ও কুণাল খেমু।

somoyerkonthosor73৫। শহিদ কপূর-মীরা রাজপুত: না। বলিউডের কেউ নয়। নিজের থেকে ১৩ বছরের ছোট দিল্লির ছাত্রী মীরা রাজপুতকে বেছে নিলেন শহিদ। বিয়ে হল ৭ জুলাই। এই বছরের সবচেয়ে চর্চিত জুটি তাঁরাই।

somoyerkonthosor74৬। মাসাবা গুপ্তা- মধু মন্টেনা: শহিদ-মীরার মতোই মাসাব-মধুর বয়সের পার্থক্যও ১৪ বছর। বছরের শেষ বলিউড ওয়েডিংটা ছিল তাঁদেরই। বছরের শুরুতে এনগেজমেন্টের পর নভেম্বরে বিয়েটাও সেরে ফেললেন তাঁরা।

somoyerkonthosor75৭। কুণাল কপূর- নয়না বচ্চন: এই বছরের সারপ্রাইজ ওয়েডিং। দিনটা ছিল ৯ ফেব্রুয়ারি, ২০১৫। একেবারে চুপিচুপি সেসলস বিচে বিয়ে করলেন অভিনেতা কুণাল কপূর ও অমিভাভ বচ্চনের ভাইঝি নয়না বচ্চন।

somoyerkonthosor76শা লাম্বা- রায়ান থাম: কুণাল-নয়নার মতোই চুপিসাড়ে বিয়ে সারেন মিনিশা-রায়ান। জুহুর নাইটক্লাব ট্রিলজির মালিক রায়ানের সঙ্গে মিনিশার সম্পর্ক বহুদিনের। ৯ জুলাই মুম্বইয়ের এক আদালতে রেজিস্ট্রি ম্যারেজের পর পরিবারের সঙ্গে উদযাপন করে ।

somoyerkonthosor77৯। জনি ডেপ-অ্যাম্বর হার্ড: এ বছর বাঁধা পড়েছেন হলিউড সুপারস্টার জনি ডেপও। ৮ ফেব্রুয়ারি বাহামায় নিজের ব্যক্তিগত আইল্যান্ড লিটল হল’স পন্ড কেতে ২৮ বছরের অ্যাম্বর হার্ডকে বিয়ে করেন ৫১ বছরের জনি। –

somoyerkonthosor78

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More