বাংলাদেশ ক্রিকেট টিমকে চলচ্চিত্র তারকাদের শুভেচ্ছা

0

Home_thereport24-1জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে ক্রিকেট বিশ্বকাপের পর্দা উঠেছে বৃহস্পতিবার। তৃতীয়বারের মতো বিশ্বকাপে অংশগ্রহণ করছে বাংলাদেশ। আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচের মাধ্যমে বুধবার শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ অভিযান। আর এ নিয়ে দেশের মানুষ বরাবরের মতো এবারও সরগরম। উত্তেজনায় পিছিয়ে নেই সিনেমাপাড়ার তারকারাও। বাংলাদেশ ক্রিকেট টিমকে শুভেচ্ছা জানিয়েছেন একঝাঁক নবীন-প্রবীণ চলচ্চিত্র তারকা।

শিরোপা জিতবে বাংলাদেশ : সাদেক বাচ্চু

এটা তো খেলা। আগে থেকেই নিশ্চিত করে কিছু বলা যাবে না। অসম্ভব বলে কিছু নেই। আমরা কেন কম প্রত্যাশা করব? তাই প্রত্যশা করি শিরোপা জিতবে বাংলাদেশ। আমাদের জুরি বোর্ড খেলার জন্য যাদের নির্বাচন করেছে তারা ভাল খেলুক। ফিট থাকুক। কাউকে ছাড় না দিয়ে সমানে-সমানে খেলুক। আমি ওদের শুভ কামনা করি। গোটা বাংলাদেশ ওদের দিকে তাকিয়ে আছে।

এই টিমের প্রতি আমার তেমন একটা আগ্রহ নেই : সোহেল রানা

বাংলাদেশ ক্রিকেট টিম টেকনিক্যালি অনেক উন্নত হয়েছে। তবে তাদের মানসিক শক্তি অনেক কম। খুব সহজেই খেলার মাঠে নার্ভাস হয়ে যায়। এদের যে জিনিসটা সবচেয়ে বেশি ক্ষতি করেছে সেটা হল— হঠাৎ করে ভাল করলেই তাদের অনেক বেশি উৎসাহ দেওয়া হয়। তখন ওদের অহঙ্কার বেড়ে যায়। একদিন ভাল খেললেই দেশের প্রধানমন্ত্রী বিরোধীদলীয় নেত্রী থেকে সবাই তাদের এত বেশি উৎসাহিত করেন যে, তারা কূলকিনারা হারিয়ে ফেলে।

অবশ্যই তাদের উৎসাহিত করতে হবে, তবে একটা লিমিট থাকা চাই। বাংলাদেশ টিমে অভিজ্ঞ খেলোয়াড় কম। অতি উৎসাহী হয়ে মাঝে মধ্যেই এরা নিয়মের বাইরে খেলে। আর বর্তমান টিমের ভেতরে আত্ম-অহঙ্কার বেশি, তাই এই টিমের প্রতি আমার তেমন একটা আগ্রহ নেই।

ইচ্ছে থাকলেও উপায় নেই : সুব্রত

বাসায় বসেই খেলা দেখতে হবে। ইচ্ছে থাকলেও বিদেশে গিয়ে স্টেডিয়ামে বসে খেলা দেখার মতো সময় নেই। পরিবারে অনেক কাজ থাকে। বাংলাদেশ টিমকে অনেক অনেক শুভ কামনা। আমার প্রত্যাশা অন্ততপক্ষে কোয়াটার ফাইনাল পর্যন্ত যেন খেলে আসতে পারে বাংলাদেশ।

বাংলাদেশ এখন অনেক ভাল খেলছে : সম্রাট

বাংলাদেশ টিমের কাছে তো আমার অনেক বেশি প্রত্যাশা। আবার এটাও ঠিক যে, আমরা অনেক বেশি প্রত্যাশা করি বলে বাংলাদেশ টিমের ওপর বেশি চাপ পড়ে। বাংলাদেশ এখন অনেক ভাল খেলছে। আশা করি আরও অনেক ভাল খেলবে। বাংলাদেশ বিশ্বকাপ খেলছে এটাও আমাদের জন্য অনেক বড় একটা প্রাপ্তি।

ক্রিকেটের বদৌলতে সারাবিশ্ব চিনছে আমাদের : জায়েদ খান

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে যখন দেখলাম বাংলাদেশের পতাকা পতপত করে উড়ছিল, তখন মনের মধ্যে অন্যরকম একটা অনুভূতি কাজ করছিল। বিশ্বকাপে অংশগ্রহণ করে সারা পৃথিবীর কাছে বাংলাদেশের মানচিত্রকে রিপ্রেজেন্ট করছে বাংলাদেশ ক্রিকেট টিম। আমি জানি না আমরা বিশ্বকাপ জিততে পারব কিনা। তারপরও জেতার প্রত্যাশা রাখি। সব মিলিয়ে আমি চাই বাংলাদেশ ক্রিকেট টিম একটা সম্মানজনক খেলা উপহার দেবে আমাদের।

আমার প্রত্যাশা খুব বেশি না : প্রবীর মিত্র

ওরা বিশ্বকাপে খেলার সুযোগ করে নিয়েছে। কেবলমাত্র খেলতে শুরু করেছে, আরও অনেক ভাল খেলুক। বাংলাদেশ টিমের কাছে খুব বেশি প্রত্যাশা করাও বোধহয় ঠিক হবে না। ওরা সেকেন্ড রাউন্ডে গেলেই আমি খুশি।

বাংলাদেশ টিমের জন্য দোয়া করি : ওমর সানি

বাংলাদেশ টিম যে খেলার নজির দেখাচ্ছে তাদের কাছে আর কী প্রত্যাশা করা যায়! তাদের কাছে আমার বেশি প্রত্যাশা নেই। আমি চাই এশিয়ার মধ্যেই যেন বিশ্বকাপটা থাকে। আর বাংলাদেশ টিমের জন্য দোয়া করি তারা যেন ভাল খেলতে পারে। আল্লাহ যেন তাদের একটু স্পেশালি কেয়ার করেন। নিয়মিত খেলা দেখার চেষ্টা করব।

আমরা শিরোপা অর্জন করব : আনিসুর রহমান মিলন

প্রত্যেকটা দেশের মানুষেরই প্রত্যাশা থাকে তাদের দেশ শিরোপা অর্জন করবে। আমারও প্রত্যাশা তাই। বাংলাদেশ টিমের কাছে চাওয়া তারা ভাল খেলবে। বিশ্বকাপ জয় করবে। আশ করি দেশের মুখ পৃথিবীর সকল দেশের কাছে উজ্জ্বল করবে।

আমার প্রত্যাশা সর্বোচ্চ : আমিন খান

এমনিতেই আমি ক্রিকেট পাগল মানুষ। চেষ্টা থাকে প্রত্যেকটা ম্যচ দেখার। আর আমাদের দেশ যেহেতু বিশ্বকাপ খেলছে দেশের প্রত্যেকটা খেলাই দেখব। বাংলাদেশ টিমের কাছে আমার প্রত্যাশা সর্বোচ্চ। আশা করি বিশ্বকাপ জেতার।

এই টিম নিয়ে কোনো প্রত্যাশাই নেই : শাহরিয়ার নাজিম জয়

বাংলাদেশ টিম নিয়ে আমার কোনো প্রত্যাশাই নেই। এদের খেলা দেখে মেনে হচ্ছে এরা একটা ম্যাচেও জিততে পারবে না। খেলায় যারা জেতে তাদের আচরণ দেখলেই বোঝা যায়। আসলে এখনো প্রত্যাশা করার মতো হয়ে গড়ে ওঠেনি বাংলাদেশ ক্রিকেট টিম। কিন্তু তারপরও এটা তো আমারই টিম। আমার দেশের ক্রিকেট টিম। সবার মতো আমি খুব আশাবাদী বাংলাদেশ ভাল খেলবে। বিশ্বকাপ পাবে।

আই লাভ মাই টিম : ডা. এজাজুল ইসলাম

বাংলাদেশ টিমের সাফল্য ছাড়া আর কারও সাফল্যই আমাকে একটুও আনন্দ দেয় না। টিভি সেটের সামনে বসে অনেকেই অস্ট্রেলিয়া সাপোর্ট করে, শ্রীলংকা সাপোর্ট করে, পাকিস্তান, ভারতের সাপোর্ট করে। আমি কখনো তা করি না। আমার দেশ যেমনই খেলুক আমি একমাত্র বাংলাদেশ টিমের সাপোর্ট করি। অনেকেই আমার এ মনোভাবকে সংকীর্ণতা হিসেবে ধরে নিতে পারেন। আমি কিছু মনে করব না। আমি আশা করব বাংলাদেশ অনেক ভাল খেলবে। অনেক দূর এগিয়ে যাবে।

সব ম্যাচ দেখার চেষ্টা করব। অনেক সময় কাজের চাপ আমাদের অনেক ইচ্ছাই পূর্ণ হতে দেয় না। কাজের চাপের কারণে যদি কোনো ম্যাচ দেখতে না পারি কষ্ট পাব। আর মানুষের জীবনে তো কিছু কষ্ট থাকেই। সব মিলিয়ে আই লাভ মাই কান্ট্রি, আই লাভ মাই টিম, আই লাভ মাই মাদারল্যান্ড।

এগিয়ে যাক বাংলাদেশ : আহমেদ রুবেল

বাংলাদেশ টিম প্রতিনিয়তই ভাল খেলছে। এবার আরও অনেক ভাল খেলবে এ প্রত্যাশা করি। আমি হাজারো কাজের ভিড়ে নিয়মিতই খেলা দেখার চেষ্টা করি। দেখা যাক এবার কি হয়, আমরা কত দূর যেতে পারি।

জয় চাই : শামস সুমন

বাংলাদেশ টিমের কাছে আমার একটাই প্রত্যাশা ‘জয় চাই’। বাংলাদেশকে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত দেখতে চাই। প্রত্যেকটা ম্যাচই দেখার ইচ্ছে আছে। আশা করি ক্রিকেট টিম আমাদের হতাশ করেবে না। বাংলাদেশ এগিয়ে যাক বহুদূর। উজ্জ্বল হোক আমাদের দেশের মুখ।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More