মডেল শখ, মিলা ও সারিকার ভিডিও প্রকাশ, গুঞ্জন না সত্যি?

0

Shokhমডেল অনিকা কবির শখের নগ্ন ভিডিও, গুঞ্জন না সত্যি? মিডিয়া পাড়ায় গুঞ্জন এখনও থামেনি এ বিষয়ে। তবে, যাই হোক, একথা সত্যি যে, নৈতিক অধপতনের শেষ সীমার শেষপ্রান্তে চলেছে মিডিয়ায় কিছু মানুষ, সে টাকার প্রলোভন হোক অথবা অন্যকিছুর। তা না হলে, প্রভা, চৈতি এরকম করবে কেন? এবার উঠেছে শখের নাম। ইন্টারনেট কোন সাইট এ এ ব্যাপারে কোন ভিডিও না থাকলেও শোনা গেছে যে মোবাইল এর মাধ্যমে এ ভিডিও আজ মানুশের হাতে হাতে।

যারা ভিডিওটি দেখেছে তারা বিভিন্ন ব্লগে দাবি করেছেন যে, ভিডিওটি শখেরই। প্রায় ২ মিনিট ২ সেকেন্ড ব্যাপী এ ভিডিওটিতে যে পুরুষটি আছে সেই এই ভিডিও চিত্রটি ধারন করেছেন। কিন্তু পুরুষটির কোন ছবি এই ভিডিওচিত্রে ছিল না।

ব্লগাররা এই বিষয়ে তর্ক-বিতর্কে মেতে উঠেছেন বিভিন্ন ব্লগে, অনেকে বলেছেন, ভিডিওটি নকল, আবার অনেকে বলেছেন ভিডিওটি আসল, তবে আসল নকল যাই হোক, তারকাদের এই নৈতিক অধঃপতন, সাধারণ মানুষের চোখে তাদের অবস্থানকে অনেক নিচে নামিয়ে দেয়, একথা বলাই বাহুল্য!!

গায়িকা মিলা ও টিভি অভিনেত্রী সারিকার নিউজ টা পড়ে মনটাই খারাপ হয়ে গেল। টিভি মডেল ও টিভি উপস্থাপিকাপ্রভা, চৈতী এবং আনিকা কবীরশখের পর পর্ণোগ্রাফির আলোচনায় এবার চলে এসেছে গায়িকা মিলা ও টিভি অভিনেত্রী সারিকার নাম।

টিভি ও সঙ্গীত সংস্কৃতির জগত এখন মুখরিত মিলা ও সারিকার আলোচনা নিয়ে। গুজব এবং মুখরোচক আলোচনায় সজীব রয়েছেন দুই অঙ্গনের এই দুই তারকা।

MIla    SaKiL 2

একটি ইন্টারনেট ওয়েবসাইট লিংকে বলা হয়েছে, পিন্টু নামের একজনের বেডরুমে সম্পর্ণ নগ্ন অবস্থায় দেখা গেছে সারিকাকে। সেই নগ্নতার একটি ভিডিওচিত্রও সেলফোন মনিটারে ঘুরে বেড়াচ্ছে। সেই ওয়েবসাইটটি শুধু পর্ণো ছবি দিয়েই ক্ষান্ত হয়নি।

ওয়েবসাইটটিতে দর্শকের মতামতও তুলে ধরা হয়েছে। একজন মন্তব্য করেছেন, ‘সারিকাকে এতো ভালো একটি মেয়ে হিসাবে জানতাম। সে এমন কাজ কিভাবে করল।’ আরেকজন মন্তব্য করেছেন, ‘ভালোমন্দ মিলিয়েই আমাদের সমাজ।’ আবার একজন মন্তব্য করেছেন, ‘তোমাদের ওয়েবসাইটটি ভূয়া।’ এমনি আরো অনেক মন্তব্য। এ বিষয়ে সারিকা অবশ্য কোনো কথা বলেননি।

তবে অভিজ্ঞ মহলের ধারণা, বহুজাতিক কোম্পানি বা এ শ্রেণীর কোম্পানিগুলোর মডেল হতে গেলে এভাবে প্রতিটি মেয়েকেই সম্ভ্রম হারাতে হবে। এক সময় তা বাজারে আসবেই। মিলার ক্ষেত্রেও একই কথা।

সেলফোন মনিটরে মিলার যে পর্ণো ভিডিওটি দেখা যাচ্ছে তাতে তার সঙ্গীকে চেনা মুখ হিসেবে সনাক্ত করা যায়নি। তবে একটি গ্র”প থেকে বলা হচ্ছে, এরপরে বাজারে আসছে বিন্দু ও ফারাহ রুমার সেক্স ভিডিও।

দেশীয় সংস্কৃতির প্রতি এমনিতেই কারো তেমন একটা সুনজর নেই। তার উপর সংস্কৃতিকর্মীদের অপকর্ম সত্যিকার অর্থেই সংশ্লিষ্টদের ব্যথিত করে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More