সিনেমার গল্পে নয়, এবার বাস্তবেই ‘মা’ হলেন রানী মুখার্জি

0

      photo-1449641653                                                                                                                                                                                      বিনোদন ডেস্ক– দারুণ খবর, মেয়ের মা হলেন রানী! তবে  সিনেমার কোন গল্পে নয়, এবার বাস্তবেই ‘মা’ হলেন রানী মুখার্জি । কন্যা সন্তানের জন্ম দিলেন তিন । চোপড়া পরিবারের ঘনিষ্ঠ বন্ধু প্রযোজক-পরিচালক করণ জোহর নিজে টুইটারে এই খবর জানান। দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিলেন রানি। খবর জানাজানি হওয়ার পরই হাসপাতালের সামনে মিডিয়ার ভিড়।ইতমধ্যে নামও রাখা হয়ে গেছে ক্ষুদে আগন্তুকের।  ঘর আলো করে আসা নতুন এ অতিথির নাম রাখা হয়েছে আদিরা। তবে এ নামেও রয়েছে আদিত্য-রানীর উপস্থিতি।

আজ ৯ ডিসেম্বর খুদে ব্লগসাইট টুইটারে এক টুইট বার্তায় অভিনেতা উদয় চোপড়া জানালেন চাচা হয়েছেন তিনি। আর এতেই বুঝতে কারো বাকী থাকলোনা যে তার বৌদি বলিউড অভিনেত্রী রানী মুখার্জি হয়েছেন মা। মুম্বাইয়ের ব্রিচক্যান্ডি হাসপাতালে বুধবার রানী মুখার্জি এবং আদিত্য চোপড়া দম্পতির এই শিশুকন্যা জন্মগ্রহণ করেছে। মা এবং নবজাত সন্তান দুজনেই সুস্থ আছে। রানীর স্বামী যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া তাঁদের নবজাত কন্যার নাম রেখেছেন আদিরা।

উদয় চোপড়া তার টুইট বার্তায় লিখেছেন, আজ সৃষ্টিকর্তার অসাধারণ এক উপহার পেয়েছি আমরা। তিনি টুইটে লেখেন, আমরা আমাদের ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের অজস্র শুভকামনা আর আশীর্বাদের জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি লেখেন, আমরা আনন্দের সঙ্গে আমাদের জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছি। সামাজিক যোগাযোগ মাধ্যমে রানীর মা হওয়ার এই খবর প্রকাশিত হওয়ার পর থেকেই যেন রীতিমতো ঝড় উঠেছে।

এদিকে, রানীর বরাতে এক সংবাদবিজ্ঞপ্তিতে যশরাজ ফিল্মস জানিয়েছে, রানী মুখার্জী জানিয়েছেন, তিনি তার সকল শুভাকাঙ্ক্ষীকে কৃতজ্ঞতা জানাচ্ছেন। রানী তার বার্তায় জানিয়েছেন, আজ সৃষ্টিকর্তা অসাধারণ এক উপহার দিয়েছেন তাদের। ৩৭ বছর বয়সী বলিউডের এই অভিনেত্রী ২০১৪ সালের ২১ এপ্রিল যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকে বিয়ে করেন। আর সদ্যভূমিষ্ঠ শিশুকন্যা ‘আদিরা’ এই দম্পতির প্রথম সন্তান।

১৯৯৬ সালে ভারতীয় বাংলা চলচ্চিত্র ‘বিয়ের ফুল’-এ অভিষেক ঘটে রাণী মুখার্জির। পরের বছরই তিনি ‘রাজা কি আয়েগি বারাত’ ছবিতে অভিনয় করেন। গত বছর ‘মারদানি’ সহ মোট ৪৮টি ছবিতে অভিনয় করেন রাণী।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More