স্বামী সম্পর্কে একি বল্লেন সুমাইয়া শিমু!

0

Sumaia Simuটিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী সুমাইয়া শিমুর স্বামী নজরুল ইসলামকে নিয়ে অনলাইনে সমালোচনা কম হচ্ছে না। সবাই বলছেন, এত সুন্দর শিমু কেন অমন একজনকে বিয়ে করলেন।
এমন মন্তব্য নিয়েও চলছে সমালোচনার ঝড়। এই যখন অবস্থা, তখন শিমুও জানালেন, বিয়ের আগে নজরুলকে খুব একটা দেখেননি তিনি।
শুক্রবার সন্ধ্যায় ঢাকার গুলশানের একটি হোটেলে শিমুর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়ের এবং নতুন জীবন প্রসঙ্গে শিমু বলেন, বিয়েটা পারিবারিকভাবেই হচ্ছে। পারিবারিকভাবে বিয়ে হওয়ায় আমাদের খুব একটা দেখা-সাক্ষাৎ হয়নি।
উল্লেখ্য, ঈদের পর দিন শিমু ও নজরুলের পরিবারের মধ্যে ঢাকার একটি রোস্তরাঁয় আংটি বদলের কাজ শেষ হয়। আর গত বুধবার অনুষ্ঠিত হয় সুমাইয়া শিমুর গায়ে হলুদের অনুষ্ঠান।

নতুন জীবন সম্পর্কে সুমাইয়া শিমু জানান, দেশের মানুষের যে ভালোবাসা পেয়েছি, নতুন জীবনেও সবার কাছে সেই ভালোবাসাই চাইবো। সংসার জীবনে স্বামী ও পরিবারের সবাইকে যেন আপন করে নিতে পারি, সবাই এ দোয়াই করবেন। জীবনসঙ্গী সম্পর্কে শিমু বলেনে, নজরুল মানুষ হিসেবে খুবই ভালো। তার সঙ্গে বাকিটা জীবন কাটিয়ে দিতে পারবো এটুকু বলতে পারি। শনিবার ঢাকার নিকুঞ্জের হোটেল লা মেরিডিয়ানে শিমু ও নজরুলের বউভাত অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More