৯ দিনে ৩০০ কোটি ‘বাহুবলী’, ৩ দিনে ১০০ কোটির ক্লাবে ‘বজরঙ্গী ভাইজান’

0

bb-&-bb প্রথম তিন দিনেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল সলমন খানের ‘বজরঙ্গী ভাইজান’। অন্যদিকে ‘বাহুবলী’ প্রথম ৯ দিনে ঢুকে পড়ল ৩০০ কোটির ক্লাবে।

 

‘বাহুবলী ‘ এবং ‘বজরঙ্গী ভাইজান ‘। সেলুলয়েডে এই দুই ছবিতেই এখন বুঁদ সিনেপ্রেমীরা। বাহুবলীর পর বক্সঅফিসে আলোড়ন তুলেছে সলমন খানের ‘বজরঙ্গী ভাইজান ‘। প্রথম তিন দিনেই ১০০কোটির ক্লাবে ঢুকে পড়েছে সলমনের নতুন এই ছবি।

 

রবিবার পর্যন্ত বক্স অফিসে ‘বজরঙ্গী ভাইজান ‘-এর মোট ব্যবসা ১০২ কোটি ৬০ লক্ষ টাকা। মুক্তির পর প্রথম দিন ‘বজরঙ্গী ভাইজান ‘ ২৭ কোটি ২৫ লক্ষ টাকার ব্যবসা করেছে। দ্বিতীয় দিন অর্থাত্ শনিবার এই ছবির ব্যবসা ৩৬ কোটি ৬০ লক্ষ টাকা। রবিবার বজরঙ্গী ভাইজান ৩৮ কোটি ৭৫ লক্ষ টাকার ব্যবসা করেছে।

 

এর আগে সলমন খানের ‘কিক’ প্রথম উইকএন্ডে ব্যবসা করে ৮৫ কোটি টাকার। ‘দাবাং’ টু ব্যবসা করে ৬০কোটি ৩২লক্ষ টাকার। ‘এক থা টাইগার’ প্রথম উইকএন্ডে ব্যবসা করে ৫৯ কোটি ২২লক্ষ টাকার। প্রথম উইকএন্ডে সলমনের ‘বডিগার্ড’ ব্যবসা করে ৫৫কোটি।

 

সুতরাং ‘বজরঙ্গী ভাইজান ‘-এর হাত ধরে প্রথম উইকএন্ডে নিজের অন্যান্য ছবির ব্যবসাকে ইতিমধ্যেই ছাড়িয়ে গিয়েছেন সলমন খান।

 

অন্যদিকে এস এস রাজামৌলির ছবি ‘বাহুবলী’ মুক্তির পর মাত্র ৯ দিনের মধ্যে ঢুকে পড়ল তিনশো কোটির ক্লাবে। সূত্রের খবর, আড়াইশো কোটি টাকা ব্যয়ে নির্মিত এই ছবির এখনও পর্যন্ত বক্স অফিসে ব্যবসা করেছে ৩০৩ কোটি টাকা।

 

সাফল্যের সিঁড়ি বেয়ে ‘বাহুবলী’ এবং ‘বজরঙ্গী ভাইজান’ আরও অনেক দূর এগোবে বলেই মত ফিল্ম বিশেষজ্ঞ মহলের।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More