বিশ্বকাপ দেখতে এসে হয়ে গেলেন সুপার মডেল

0 ১৭

Sexiest-fans-at-the-World-Cup-Part-2একেই বলে কপালের লিখন। এসছিলেন দর্শক হয়ে খেলা উপভোগ করতে। আর বনে গেলেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন একটি ব্রান্ডের ফ্যাশন মডেল। তিনি হলেন ১৭ বছর বয়সি বেলজিয়ামের সমর্থক অ্যাক্সেলি ডেসপিগেলারি। ব্রাজিলের ২০১৪ বিশ্বকাপ খেলায় নিজ দেশকে সমর্থন দিতে গ্যালারির সরব উপস্থিতির কারণে ফটোগ্রাফারদের ক্যামেরায় ফ্রেম বন্দী হয়েছিলেন তিনি। আর এতেই কপাল খুলে যায় অ্যাক্সেলির।

গ্যালারি থেকে খুব দ্রুতই চতুর্দিকে ছড়িয়ে পড়ে বেলজিয়ান সুন্দরির ছবি। আর তাতেই আকৃস্ট হয়ে আন্তর্জাতিক ফ্যাশন ব্রান্ড ল’রিয়েল তাদের মডেল হিসেবে চুক্তিতে নিয়ে নেয় অ্যাক্সেলিকে।

রাশিয়ার সঙ্গে বেলজিয়াম দলের ম্যাচ চলাকালে নিজ দলের জাতীয় পতাকার রং মেখে গ্যালারিতে হাজির হয়েছিলেন অ্যাক্সেলি। সেখানেই ক্যামেরাবন্দী হন ১৭ বছর বয়সী ওই ত্বন্বী কিশোরী।

অবশ্য বিশ্বকাপের গ্যালারি থেকে তারকা হবার ইতিহাস এটিই প্রথম নয়। ২০০২ সালে দক্ষিণ কোরিয়ার সমর্থক সিম মিনাও বিশ্বকাপের গ্যালারি থেকে সন্ধান পেয়েছিলেন নতুন ক্যারিয়ারের। নিজ দলকে সমর্থন জানাতে মাঠি হাজির হওয়া মিনার ছবি ফটোগ্রাফারদের বদৌলতে ক্রীড়া পাতায় স্থান পায়। ফলে বিশ্বব্যাপী ছড়িয়ে যায় তার সপ্রতিভ মুখের ছবি। সেখান থেকে তিনি রেকর্ডিংয়ের চুক্তির প্রস্তাব পান।

পরবর্তী এক যুগ মডলিং ক্যারিয়ার নিয়ে আধিপত্য বিস্তার করে ছিলেন তিনি। সিঙ্গাপুরের বিশ্বকাপ তারকাদের তালিকার শীর্ষ পাঁচে পৌছে গিয়েছিলেন মিনা।

Fan-Hunter

Comments
Loading...