টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

0

bd cricketশেষ আট আগেই নিশ্চিত হয়ে গেছে স্বাগতিক বাংলাদেশ ও নামিবিয়ার। লক্ষ্য এখন গ্রুপ সেরা হওয়ার। তাই জেতার জন্য মরিয়া উভয় দল। এমনই সমীকরণে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের গ্রুপ পর্বের শেষ ম্যাচে কক্সবাজারে মুখোমুখি বাংলাদেশ ও নামিবিয়া অনূর্ধ্ব-১৯ দল।
শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে নামিবিয়াকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন টাইগার যুবাদের দলপতি মেহেদী হাসান মিরাজ। আগের ম্যাচের অপরিবর্তিত দল নিয়েই মাঠে নেমেছে বাংলাদেশ ও নামিবিয়া।
ব্যাট করতে নেমে শুরুতেই নামিবিয়ার ব্যাটসম্যানদের চেপে ধরেছে বাংলাদেশ। দলীয় ১০ রানের মধ্যে দুই ব্যাটসম্যানকে ফিরিয়ে দিয়েছে জুনিয়র টাইগাররা। দলীয় ৬ রানের মাথায় লফটি-ইটনকে ফিরিয়ে দিয়েছেন মোহাম্মদ সাইফুদ্দিন। আর ১০ রানের মাথায় রানআউটের শিকার হয়ে ফিরে গেছেন দলীয় অধিনায়ক জেন গ্রিন। তবে এরপর নিজেদের ইনিংস গুছিয়ে নেয়ার চেষ্টা করছেন লোহান লরেন্স ও নিকো ডেভিন। এই রিপোর্ট লেখা পর্যন্ত নামিবিয়ার সংগ্রহ ১১ ওভার শেষে ২ উইকেটে ৩০ রান। ব্যাট করছেন লরেন্স (৪) ও ডেভিন (১৮)।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More