আনসেনসরড দৃশ্য প্রচারে অভিযুক্ত নগ্ন ডেটিং শো (ভিডিও সহ)

0

7vqiচ্যানেল VH1-এর অভিভাবক সংস্থা ভায়াকমের বিরুদ্ধে চুক্তি লঙ্ঘনের অভিযোগ আনলেন এক মডেল। ১০ মিলিয়ন ডলারের ক্ষতিপূরণ দাবি করে মামলাও দায়ের করেছেন তিনি। কী ব্যাপার? VH1-এর সম্প্রচারিত হয় রিয়্যালিটি শো ডেটিং নেকেড। অনেকের মনেসুড়সুড়ি লাগিয়ে জনপ্রিয়তা অর্জন করেছে এই শো-টি। সম্পূর্ণ নগ্ন হয়ে এখানে ডেট করতে দেখা পুরুষ এবং মহিলাদের। চুক্তি অনুযায়ী, তা সম্প্রসারণের আগে অংশগ্রহণকারীদের গোপনাঙ্গ ব্লার করে দেওয়া হবে। কিন্তু জেসি নিজেউত্‍‌জ নামে এক অংশগ্রহণকারীর অভিযোগ, তাঁর আনসেনসারড ফুটেজই টেলিকাস্ট করা হয়েছে।

ম্যানহ্যাটনে এই অভিযোগ দায়ের করেছেন তিনি। এ ছাড়াও, দু’টি প্রোডাকশান কোম্পানির বিরুদ্ধেও অভিযোগ আনা হয়েছে। তাঁরাই জুলাই মাসে জেসির নিম্মাংশ ব্লার না-করে টেলিকাস্ট করে দেয়।

জেসি জানান, প্রোডিউসাররা আমাকে আশ্বস্ত করেছিলেন যে, তাঁর শরীরের নন-জি রেটেড দৃশ্য গোপন রাখা হবে।

ডেটিং নেকেডের তৃতীয় পর্বে দেখানো হয়েছিল, জেসি যে ব্যক্তির সঙ্গে ডেট করছেন, তিনি সমুদ্রের দিকে, বালিতে একটি ফুটবল ফেলেন এবং এর পর তাঁদের মধ্যে রেসলিং শুরু হয়। যে সময় এই সিন রেকর্ড করা হয়েছিল, সে সময় জেসির নিম্নাংশ ক্যামেরার সামনে ছিল। আর তা ব্লার না-করেই টেলিকাস্ট করা হয়।

একটি সংবাদমাধ্যমের দাবি, ‘এর ফলে জেসিকে মানসিক যন্ত্রণা ভোগ করতে, অপমানিত এবং বিব্রত হতে হয়েছে।’

একটি সংবাদপত্রে সাক্ষাত্‍‌কারে জেসি জানিয়েছেন, ‘আমাকে মিথ্যে কথা বলে ব্যবহার করা হয়েছে। আমি খুব ভয়ে পেয়ে গিয়ে ছিলাম। ওই এপিসোড টেলিকাস্ট হওয়ার পরই আমি সকলের কাছ থেকে এসএমএস পাওয়া শুরু করি। সকলেই তা দেখেছে।’

তিনি এ-ও জানিয়েছেন, এই পর্বের কারণে তাঁর ভালোবাসার জীবন ধ্বংস হয়ে গিয়েছে। ‘এই ঘটনার পর থেকে সে কখনোই আমাকে ফোন করেনি। আশা করে ছিলাম আমি একটি স্থায়ী সম্পর্কে জড়িয়ে পড়েছি’, দুঃখপ্রকাশ করেন জেসি।

Comments
Loading...