‘ছাত্রলীগ জঙ্গি ও তালেবানের প্রশিক্ষণ দিচ্ছে’

0 ১২

shafiul_azam_hbডেস্ক রিপোর্ট: প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, আপনার সোনার ছেলেরা (ছাত্রলীগ) দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রদের জঙ্গি ও তালেবান হওয়ার প্রশিক্ষণ দিচ্ছে এবং বর্তমান শিক্ষাঙ্গণগুলোকে জঙ্গিবাদের অভয়ারণ্যে পরিণত করেছে।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে দখলদারমুক্ত শিক্ষাঙ্গন, ছাত্র সংসদ নির্বাচন ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দখলকৃত হল পুনরুদ্ধারের দাবিতে জাগপা ছাত্রলীগ আয়োজিত ছাত্র প্রাচীরে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শফিউল আলম অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ শুধু দেশের গণতন্ত্রকে হত্যা করেনি, শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ছাত্র সংসদ না দিয়ে ছাত্রদের গণতান্ত্রিক অধিকারও হরণ করেছে। ফলে বর্তমান সরকারি বিশ্ববিদ্যালয়সমূহে শিক্ষার পরিবেশ ধ্বংস প্রায়।

তিনি বলেন, “সরকার দেশের শিক্ষাকে গলা টিপে হত্যা করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। সরকার ছাত্রদের মেধা বিকাশে ব্যাঘাত সৃষ্টি করছে। সরকার ছাত্রদের শিক্ষা না দিয়ে জঙ্গি হতে উৎসাহিত করছে।”

এ সময় আরো উপস্থিত ছিলেন জাগপার সাধারণ সম্পাদক খন্দাকার লুৎফর রহমান, ক্রীড়া-বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন, ঢাকা মহানগর জাগপার সভাপতি আসাদুল করিম খানসহ অনেকে।

Comments
Loading...