বাবা ইসলামিক ফাউন্ডেশনের চেয়ারম্যান আর মেয়ে নায়িকা পরিমনির একি হাল!

0 ১১

Porimoniমাথায় সাদা টুপি গায়ে লম্বা সাদা পাঞ্জাবী মুখে পাঁচ ইন্চি লম্বা সাদা দাঁড়ী, উনি হচ্ছে আমাদের ইসলামিক ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব শামীম আফজাল …
ওনার মেয়ের জন্ম দিন পালন করছেন…
বাংলাদেশের সিনেমা জগতে দর্শক মন জয়ী সেরা নায়িকা পরিমনি যার প্রথম ছবি অশ্লীলতার কারনে সেন্সর বোর্ড আটকে দিয়ে ছিল। আমাদের ইসলামী ফাউন্ডেশনের চেয়ারম্যান দেশের মানুষকে ফতোয়া দেন পিচ টিভি না দেখার জন্য জামায়াত ইসলাম, হেফাজত ইসলাম সহ ইসলামী দল গুলো ইসলাম নয় ।
শামীম সাহেব কি কোরানের এই আয়াত গুলোর বাংলা অর্থ জানেনা….?

আল্লাহ তা‘আলা বলেন, ‘আর মুমিন নারীদেরকে বল, তারা তাদেরদৃষ্টিকে সংযত রাখবে এবং তাদের লজ্জাস্থানের হিফাযত করবে। আর যা সাধারণত প্রকাশ পায় তা ছাড়া তাদের সৌন্দর্য তারা প্রকাশ করবে না। তারা যেন তাদের ওড়না দিয়ে বক্ষদেশকে আবৃত করে রাখে।’ (সূরা আন-নূর, আয়াত : ৩১)

পরিশেষ বলতে হয়, চোখ কান খোলা নাগরিক বলতেই জানেন, সমাজে আজ নারীর নিরাপত্তা বলে কিছু নেই। স্কুল, কলেজ, যানবাহন, কর্মস্থল থেকে নিয়ে কোথাও নিরাপদ নয়। যত তিক্ত মনে হোক আজ এ সত্য আমরা কিছুতেই অস্বীকার করতে পারব না যে সমাজে নারীদের এহেন দুরাবস্থার জন্য দায়ী প্রধানত কারা দায়ী?
কারা আপনারাই চিন্তা করুন!শামীম আফজালের মত সুবিধাবাদী ধম্ ব্যবসায়ী মাজার পূজারী ধমের অপব্যাখা কারী ভন্ডদের কাছ থেকে নিজেকে এবং দেশের মানুষকে রক্ষা করার জন্য আল্লাহর কাছে দোয়া করা ।

লেখাটি সম্পূর্ণ পাঠকের লেখা থেকে নেয়া!

Comments
Loading...