‘জামায়াত-শিবিরের লোক অপরাধ জগতে নাই’

0

HAZARIঢাকা টাইমসের সাথে এক প্রদত্ত এক সাক্ষাৎকারে জামায়াত-শিবিরের প্রশংসা করলেন এক সময়ের ফেনীর আলোচিত গডফাদার জয়নাল হাজারী। সাক্ষাৎকারের ঐ অংশটি নীচে দেয়া হলো:

ঢাকাটাইমস: শোনা যায়, আপনি জামায়াত-শিবিরের প্রশংসা করেন। কিন্তু কেন?

হাজারী: আমার সময়ে জামায়াত-শিবিরের বিরোধীতা করতে হয়নি। ওরা কোনো কোনো আন্দোলন করতো না। তাই ওদের বিরোধীতা করার কোনো দরকার হয়নি। ১৯৯৬ সালের পর জামায়াত নেতা সাঈদীর ওয়াজ মাহফিল নিয়ে যখন সারাদেশে মারামারি হচ্ছিল তখনও ফেনীতে তিনি প্রোগ্রাম করেছেন। ওই সময় কিছু মুক্তিযোদ্ধা নেতা আমার কাছে এসে বললো, সাঈদীর প্রোগ্রাম করতে দেব না। তখন আমি তাদের বাধা দিতে দেয়নি। আমি এক সংবাদ সম্মেলন করে বললাম, সাঈদী আসতে পারবেন কিন্তু মুক্তিযুদ্ধের বিরুদ্ধে কিছু বলতে পারবেন না। সাঈদী মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া করেছিলেন। সেখানো কোনো দাঙ্গা-হাঙ্গামা হয়নি।

আমি জামায়াত-শিবিরের প্রশংসা করি কারণ তারা কোনো নেশা করেনা । তারা কেউ ছিনতাই করে না। চুরি ডাকাতি করে না। এজন্য কিছু কিছু নেতা আমার উপর নাখোশ হন। আমি এখনও মনে করি, জামায়াত-শিবিরের লোক অপরাধ জগতে নাই বললেই চলে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More