একটি চুম্বনকে ঘিরে ইতালিতে তোলপাড়

0 ১৫

Chumbon_Italy-300x226ঢাকা: ইতালির তিউরিন অঞ্চলে হাই স্পিড রেল প্রজেক্টের বিরুদ্ধে বিক্ষোভ চলাকালে এক পুলিশ অফিসারকে প্রকাশ্যে চুমু খেয়েছিলেন বিশ বছর বয়সী এক তরুণী। ঐ ঘটনার পর সোশ্যাল মিডিয়াতে এই ছবি নিয়ে তোলপাড় শুরু হয়। এ নিয়ে মঙ্গলবার ভারতের প্রভাবশালী মিডিয়া ইন্ডিয়া টুডেতে এ সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

 

ওই প্রতিবেদনে বলা হয়েছে, স্যালভেটর পিকিওনি নামের ওই পুলিশ অফিসার বিক্ষোভকারীদের থামানোর জন্যে ব্যস্ত ছিল। হঠাৎ করে কোথা থেকে এই তরুণী এসে পুলিশের ঠোটের নাগাল না পেয়ে হেলমেটেই চুমু খেয়ে বসেন।

তরুণীর আকস্মিক এই কাণ্ডে উপস্থিত সবাই হতচকিত হয়ে যায়। ঘটনাটি এতো দ্রুত ঘটে যায় যে আশপাশের অনেককেই পরে এ বিরল দৃশ্যটি দেখতে না পাওয়ার অপসোস করতে দেখা যায়।

ঐ সময় বিভিন্ন সেশ্যাল মিডিয়াতে এই ছবিটি ভিন্নভাবে তুলে ধরা হয়। এর একটিতে বলা হয়েছে, এ চুম্বন ইতালিতে শান্তিপূর্ণ আন্দোলনের একটি প্রতীক।

কিন্তু এই পুলিশ অফিসারদের একটি সংগঠন বলছে, ওই তরুণী যৌন সহিংসতা ঘটিয়েছে এবং সে পুলিশ অফিসারকে রাস্তার উপর অপমান করেছে। এজন্য এই সংগঠনটির পক্ষ থেকে ওই তরুণীর বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে।

 

এম এস

Comments
Loading...