অল্পের জন্য প্রাণ রক্ষা রোনালদিনহোর

0

ronaldinhoসৌভাগ্যবশত অল্পের জন্য বেঁচে গেছেন ব্রাজিলের সাবেক তারকা রোনালদিনহো। দ্বিতীয় বারের মত ভারত সফরে এসে দুর্ঘটনার শিকার হয়েছেন তিনি।
সেইত নাগজি আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের ট্রফি উদ্বোধন করতে প্রধান অতিথি হিসেবে ভারতের কেরালায় গেছেন রোনালদিনহো। সোমবার সকালে তিনি কোজিকোডের একটি সরকারি স্কুলের অনুষ্ঠানে গেছেন। সেখান থেকে আসার পথেই দুর্ঘটনাটি ঘটে।
দু’বারের ফিফা বর্ষসেরা তারকাকে এক নজর দেখার জন্য রাস্তার দু’পাশে ভিড় করে জনতা। তার কিছু অংশ একটি পুরনো ট্রাফিক লাইটপোস্টের ওপরেও উঠে বসে। আর পুরনো লাইটপোস্টটি চাপ নিতে না পেরে ভেঙ্গে পড়ে। লাইটপোস্টটি ঠিক রোনালদিনহোর গাড়ির সামনেইে ভেঙ্গে পড়ে। তবে গাড়ির চালকের দক্ষতায় এ যাত্রায় রক্ষা পেয়েছেন তিনি।
দীর্ঘ ২১ বছর পর শুরু হতে যাচ্ছে সেইত নাগজি আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট। আগামী ৫ ফেব্রুয়ারি ভারতের কেরালায় এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। আর এই টুর্নামেন্টের শুভেচ্ছাদূত হয়েছেন বার্সেলোনা এবং এসি মিলানের সাবেক তারকা রোনালদিনহো। প্রথমবারের মত লাতিন আমেরিকা ও ইউরোপের সাতটি দল অংশ নেবে এই চ্যাম্পিয়নশিপে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More