এক সুইপারকন্যার ‘বিখ্যাত’ হয়ে উঠার গল্প

0

Reta-3ঢাকা: ব্রাজিলের রিও ডি জেনেইরো শহরের রাজপথ পরিষ্কার রাখার কাজ করেন তেইশ বছরের রিটা মাতোজ। যাকে বলে সাফাইকর্মী। কিন্তু রিটাকে দেখে কেউই বিশ্বাস করতে চায় না তিনি একজন সুইপারকন্যা।

এক বছরের বেশি সময় ধরে সুইপারকর্মীর কাজ করছেন রিটা। কিন্তু তার আগে ৭ বছর ধরে আরেক সুইপারকর্মীর সঙ্গে প্রেম করছেন। আর সেই প্রেমিকের হাত ধরেই এ কাজে আসেন রিটা। তিনি এখন রাজপথ সাফ করেন আর প্রেমিক করেন নর্দমা পরিষ্কার।

প্রতিদিন ভোর সাড়ে ৪টায় উঠে কাজে যোগ দেন রিটা। তারপর ১২ ঘণ্টার শিফট শেষ করে বাড়ি ফেরেন। কঠিন জীবনের মাঝেই সব সময় হাসিখুশি থাকতে পাছন্দ করেন তিনি। সুযোগ হলেই নিজেকে করে নেন ক্যামেরাবন্দি। আর সেই ছবিগুলো অবসর সময়ে ফেসবুক কিংবা ইনস্টাগ্রামে করেন পোস্ট।

ওইসব ছবির সুবাদেই আজ অনলাইন আর সংবাদ মাধ্যমে তাকে নিয়ে আলোড়ন। দেশি-বিদেশি সংবাদপত্রে ছাপা হয়েছে তার সাক্ষাৎকারও। ব্রাজিলের হোয়াটস অ্যাপে যে এখন শুধুই রিটা। পেয়েছেন লোভনীয় মডেলিং অফারও।

এসব বিষয়ে রিটা জানান, মডেল হওয়া তার বহুদিনের স্বপ্ন। এতোদিনে সেই স্বপ্নের কাছাকাছি পৌঁছেছেন তিনি।

আগুন ঝরানো ছবির মাধ্যমে রিটার নাম হয়েছে ‘সুইপার বেব’। রিটা জানায়‚ অনেকেই তাকে বলেছেন- খুব সহজেই আরো ভালো কাজ পাবেন তিনি। কারণ এতো সুন্দরীকে নাকি সাফাইকর্মী হিসেবে মানায় না। কিন্তু তার প্রশ্ন‚ সুইপার মানেই কি তাকে কুৎসিৎ হতে হবে? তিনি তার সুইপারকন্যার পরিচয় নিয়ে খুবেই গর্বিত বলে জানান।RetaReta-2Reta-1

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More