জেদ্দায় সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি শিক্ষার্থী নিহত

0

jeddah_304830সৌদি আরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ছয়জন। শুক্রবার স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে (বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টা) এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের সকলকে কিং ফাহাদ হাসপাতালে নেয়া হয়েছে।

নিহতরা হলেন- কুমিল্লার একরামুল হাসান, বরিশালের ফয়সাল, টাঙ্গাইলের সৈকত এবং চট্টগ্রামের মারজুক। নিহতরা সকলেই জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

 জানা যায়, ছুটি কাটাতে একটি মিনি-বাসে করে জেদ্দায় সমুদ্র সৈকতে বেড়াতে যান ১১ জন শিক্ষার্থী। ফেরার পথে দুর্ঘটনায় তাদের বহনকারী গাড়িটি উল্টো গেলে ঘটনাস্থলেই মারা যান এই চার বন্ধু।
 জানা যায়, ছুটি কাটাতে একটি মিনি-বাসে করে জেদ্দায় সমুদ্র সৌকতে যাচ্ছিলেন ১১ জন শিক্ষার্থী। শুক্রবার সন্ধ্যায় রওয়ানা দেন তারা, যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে এবং ছয়জন আহত হয়েছেন।
 আহতরা হলেন- তারেফ, শাহাদাত, জহির, আয়াজ, আব্দুল কাদির, শাহ আলম ও অজ্ঞাত পরিচয় আরেকজন। তাদের স্থানীয় কিং ফাহাদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া চার মরদেহও রয়েছে ওই হাসপাতাল মর্গে।
Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More