বউকে খুশি করতে চাইলে

0 ২৩
image_95685_0ঢাকা: বউকে খুশি করতে আপনি ফুল থেকে শুরু করে দামি দামি হীরের গহনা পর্যন্ত উপহার দিচ্ছেন তাতেও বউকে খুশি করতে পারছেন না। কিন্তু কিছু বিষয় খেয়াল করলেই পেয়ে যাবেন আপনার বউয়ের মন। অধিকাংশ নারী যেখানে সেখানে ভেজা তোয়ালে এবং নোংরা জুতা রাখা পছন্দ করেন না। বউয়ের মন পেতে নির্দিষ্ট জায়গায় ভেজা তোয়ালে এবং জুতা রাখুন। বিয়ের আগে নির্দিষ্ট জায়গায় ভেজা তোয়ালে এবং নোংরা জুতা রাখার অভ্যাস না থাকলেও বিয়ের পর কয়েকদিন চেষ্টা করলেই দেখবেন সব ঠিক হয়ে গেছে। বিশ্বাস করুন, অভ্যাস মানুষের দাস!
বাজার যাওয়ার সময় বউ আপনাকে আম আনার জন্য বললো। আপনি হয়তো ভুল করে আমের বদলে আমড়া নিয়ে এলেন। আমড়া আনার কারণে আপনার বউ খুশি না হয়ে রেগে যেতে পারে। বউকে খুশি রাখতে সব সময় খেয়াল করে শুনুন সে কী বলে এবং সে অনুযায়ী কাজ করুন।
 নারীরা কথা শোনার চাইতে বলতে পছন্দ করেন। আপনার বউ সংসারের সব খুঁটিনাটি বিষয়সহ তার জীবনের সব কথা আপনার সঙ্গে শেয়ার করতে চাইবে। বউয়ের সব কথা মনোযোগ দিয়ে শুনুন। মনোযোগ দিয়ে শুনলে আপনার বউ খুশি হবে। নারীরা প্রসংশা শুনতে পছন্দ করে। বউকে খুশি রাখতে তার সাজগোছ থেকে শুরু করে রান্না, হাঁটা-চলা সব কিছুর প্রসংশা করুন। আপনার একটু চেষ্টায় দেখবেন সে অনেক খুশি হয়েছে।
Comments
Loading...