‘পুলিশের ওপর হামলা করে আসামিকে ছিনিয়ে নিয়েছে জামায়াত-শিবিরের কর্মীরা’

0

TOPSHOTSপুলিশের ওপর হামলা করে নাশকতার মামলার আসামিকে ছিনিয়ে নিয়েছে জামায়াত-শিবিরের কর্মীরা। এতে চিরিরবন্দর থানারা সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুর রহমান (৩৫) আহত হয়েছেন। তাকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

তাবে পুলিশ বলছে, আসামি ধরতে গেলে স্থানীয় জামায়াত-শিবিরের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। এএসআই আব্দুর রহমান বর্তমানে সুস্থ আছেন।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউনিয়নের রানীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে নাশকতাসহ বিভিন্ন মামলার আসামি রানীপুর দো-বাড়ীয়া গ্রামের বসির উদ্দিনের ছেলে জামাল উদ্দিনকে (২৭) ধরতে এএসআই আব্দুর রহমান দুপুরে রানীপুর গ্রামে যান। পরে জামাল উদ্দিনকে গ্রেপ্তারও করতে সক্ষম হন তিনি। এ সময় তাকে পুলিশের হাত থেকে ছিনিয়ে নিতে রানীরবন্দর শাখা শিবিরের সাবেক সভাপতি আসাদুল্ল্যাহর নেতৃত্বে ১০/১৫ জন জামায়াত-শিবিরের নেতাকর্মী এএসআই আব্দুর রহমানের ওপর হামলা চালায়। একপর্যায়ে তারা এএসআইকে আহত করে জামালউদ্দিনকে ছিনিয়ে নেয়। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে।

এ বিষয়ে চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামিকে ছিনিয়ে নেয়ার সময় ধস্তাধস্তির ঘটনা ঘটেছে। তবে এএসআই আব্দুর রহমান এখন সুস্থ আছেন।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More