বৌদ্ধ ভিক্ষু হত্যায় স্বজনরা জড়িত : স্বরাষ্ট্রমন্ত্রী

0
118589_154বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বৌদ্ধ ভিক্ষু হত্যাকাণ্ডকে একটি বিচ্ছিন্ন ঘটনা বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক প্রফেসর রেজাউল করিম সিদ্দিকীর নৃশংস হত্যাকাণ্ডের প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আয়োজিত শিক্ষক-ছাত্র-সুধী সমাবেশ শেষে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনের সামনে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। এ হত্যাকাণ্ডে তার আত্মীয়-স্বজনরা জড়িত থাকতে পারে।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আরো বলেন, ইদানিংকালে যে সমস্ত হত্যাকাণ্ড ঘটেছে, আমরা সেগুলোর ৯০ ভাগেরই রহস্য উদঘাটন করতে পেরেছি। ‘সাগর-রুনির বিষয়টি ভিন্ন কথা। এখানে এটা না আসায় ভালো। সাগর-রুনি ব্যতিত কোনো মার্ডার কেস পেন্ডিং নেই, যেগুলোর খুনিরা আইডেন্টিফাই হয়নি।’
শুক্রবার রাতে মন্দিরে ধ্যানরত অবস্থায় গলা কেটে হত্যা করা হয় চাকপাড়া বৌদ্ধ বিহারের অধ্যক্ষ মংশৈ উ চককে (৭৫)। সকালে তার রক্তাক্ত লাশ দেখে স্থানীয়রা পুলিশে জানায়।
Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More