উইন্ডোজ ১০ ডাউনলোড ও ইন্সটল পদ্ধতি।

0

Untitled-1গত ২৯ তারিখ বিশ্বের প্রায় ১৯০টি দেশে মুক্তি দেওয়া হয়েছে মাইক্রোসফটের সর্বাধুনিক অপারেটিং সিস্টেম উইন্ডোজ ১০। যদিও মুক্তি পাওয়ার আরও অনেক আগেই থেকে জনপ্রিয় হয়ে উঠেছে উইন্ডোজ ১০।

বর্তমানে যারা উইন্ডোজ ৭, ৮ এবং ৮ .১ অপারেটিং সিস্টেমের অরিজিনাল ভার্সন ব্যবহারকারী। তাঁদের ডেস্কটপ, ল্যাপটপ ও স্মার্টফোনে বিনামূল্যে উইন্ডোজ ১০-এ আপগ্রেড করে নিতে পারবেন। প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট সিনেট উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেমের একটি রিভিউ প্রকাশ করেছে।

তাই আসুন জেনে নেই কি ভাবে ইন্সটল দিবেন উইন্ডোজ ১০!

প্রথমে https://www.microsoft.com/en-us/outlook-com/ থেকে একটি মেইল খুলে রাখুন পরে কাজে লাগবে ।

আপনি যদি উইন্ডোজ ৭ , ৮ এবং ৮ .১ এর ইউজার হন তবে! আর আপনার উইন্ডোজ একটিভ থাকে তবে আপনি ডাইরেক্ট আপগ্রেড করে নিতে পারবেন । মাইক্রোসফটের অফিসিয়াল ওয়েবসাইট থেকে উইন্ডোজ ১০-এর টুলস ফাইলটি ডাউনলোড করে ইন্সটল করা যেতে পারে।

এজন্য প্রথমে এখানে https://www.microsoft.com/en-gb/software-download/windows10 যেতে হবে। যেখানে ৩২ ও ৬৪ বিট সংস্করণের টুলটি ডাউনলোড করে ইন্সটল করে সহজেই আপডেট দেয়া যাবে উইন্ডোজ ১০।

ব্যবহারকারীদের ইন্টারনেট সংযোগের উপর নির্ভর করবে ৩ গিগাবাইট সাইজের অপারেটিং সিস্টেম ইন্সটল হতে কত সময় লাগবে।

ISO FILE করে অথাব ডাইরেক্ট ক্লিকে ইন্সটল বা আপডেট করা যেতে পারে। মিডিয়া টুলস ডাউনলোড করে নিন বিট হিসাব করে । আপনি যদি ৩২ বিট ইউজ করেন তাহলে আপনার RAM হতে হবে মিনিমাম ২ জিবি
৬৪ বিটের জন্য মিনিমাম ৪ জিবি হতে হবে!

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More