ফ্রাঙ্কফুর্টে প্রবাসী বাংলাদেশিদের ঈদ পুনর্মিলনী

0

হাবিবুল্লাহ আল বাহার, জার্মানি থেকে: জার্মানির ফ্রাঙ্কফুর্টে বাংলাদেশ এশোসিয়েশন এর উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। ফ্রাঙ্কফুর্টের স্থানীয় একটি অডিটোরিয়ামের এই মিলনমেলায় বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশিরা অংশগ্রহন করেন। মতিয়া সরকার এবং স্মিতা মোতালেবের মনোমুগ্ধকর পরিচালনায় অনুষ্ঠানে প্রবাসি শিল্পিরা গান পরিবেশন করেন।

ঈদ পরবর্তী এ মিলনমেলার সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন সংগঠনের সভাপতি শাহ আলম,
সাধারণ সম্পাদক সবুর সরকার,
সহ সাধারণ সম্পাদক নুরুদ্দিন মিঠু,
সাংগঠনিক সম্পাদক মোহাম্মেদ মোতালেব,
কোষাদক্ষ দেলোয়ার হোসাইন, ফয়সাল আহমেদ, মোঃ হুমায়ুন, কামরুল হাসান, মালেক মোল্লা সহ অনেকে। এছাড়াও অনুষ্ঠানে বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সকলে মিলে ঐক্যবদ্ধ থাকার মাধ্যমে প্রবাসে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করে একটি সুন্দর কমিউনিটি গঠনের লক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করেছেন বলে জানিয়েছেন আয়োজকরা।

অনুষ্ঠানে ছিল বাংলাদেশি খাবারের ব্যাপক আয়োজন। শিশু-কিশোরদের অংশগ্রহণ অনুষ্ঠানকে করে তুলেছিল আনন্দময়। মিথিয়া এবং সাবিহার নৃত্য মুগ্ধ করেছে সকলকে। নাচ, গান, আবৃতি সব কিছু অনুষ্ঠানকে করে তুলেছিল আকর্ষণীয়।

বাংলাদেশি কমিউনিটির অনেকেই সপরিবারে এ অনুষ্ঠানে অংশ নেন। ফলে ঈদ পুনর্মিলনীটি পরিণত হয়েছিল প্রবাসী বাংলাদেশিদের মিলনমেলায়। ঈদের পর সবাই মিলে একত্রিত হতে পেরে আনন্দিত ছিলেন অংশগ্রহণকারী প্রবাসী বাংলাদেশিরা।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More