বিএনপি নেতা ইশরাকের গাড়িতে ভাঙচুর

0

আগামী ১০ ডিসেম্বর বিএনপি’র গণসমাবেশ উপলক্ষে এবং সমাবেশ সফল করতে রাজধানীতে জনসংযোগ করেছেন বিএনপি নেতা ইশরাক হোসেন। এ সময় বংশাল হয়ে ইসলামপুর, বাবুবাজার অতিক্রম করার পর গাড়িবহরে হামলা চালানো হয় বলে অভিযোগ করেন তিনি।

রোববার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। এসময় কমপক্ষে ২০ নেতাকর্মী আহত হয়েছে। ঘটনাস্থল থেকে বেশ কয়েকজনকে আটক করা হয়।

এর আগে দুপুরে রাজধানীর মতিঝিল, গোপিবাগ এবং ওয়ারী এলাকায় গণসংযোগ চালান ইশরাক। এসময় ঢাকা বিভাগীয় গণসমাবেশ উপলক্ষে বাসায় বাসায় বিএনপি নেতাকর্মীদের পুলিশি হয়রানির অভিযোগ এনে ওয়ারী থানায় গিয়ে নেতাকর্মীদের হয়রানি না করতে অনুরোধ জানান হয়।

ইশরাক হোসেনের জনসংযোগটি গোপীবাগ এলাকায় সংযোগ শুরু করে রাজধানীর ওয়ারী, ইত্তেফাক মোড় হয়ে বংশাল, জয়কালী মন্দির, টিপু সুলতান রোড, রথখোলাসহ পুরা ঢাকার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন। পরে বংশাল থানায় গিয়েও নেতাকর্মীদের হয়রানির বিষয়ে অবহিত করেন। এরপর বংশাল হয়ে মিছিলযোগে ইসলামপুর বাবু বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

এতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি, ছাত্রদল, যুবদল এবং স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।
এ সময় ইশরাক হোসেন বলেন, পুলিশি হয়রানি, হামলা মামলা বা গ্রেফতার করে সমাবেশ ঠেকানো যাবে না।
Nayadiganta

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More