৯০ ভাগ বাংলাদেশী ভারতকে ঘৃণা করে : মিনা ফারাহ

0

Mina Farahছিনতাইকারীদের ভাইছ প্রেসিডেন্ট চোরা আতিউর জেলের বাইরে থাকলে, রানা প্লাজার খুনি সোহেল রানাকে সসন্মানে মুক্তি দিয়ে অনতিবিলম্বে তাকে ১০ম সংসদের স্পিকার করা হোক।

২। ত্রিপুরার রাজ্যপাল দাদাবাবু তথাগতর ঘোষণা, দিদিমনির দেশ থেকেও নেপাল- ভুটানের মতো ভিসার উৎপাত কেটে ফেলা হবে।[ads2]

৩। যারা এখনো জানেন না, জেনে রাখুন, হিন্দুস্তান টাইম্‌স জরিপ করেছে, ৯০ ভাগ বাংলাদেশী ভারতকে ঘৃণা করে। কিন্তু বলেনি, কেন করে। যেমন করে ৯০ ভাগও বলে না, কেন তাদের টি ভি চ্যানেল ভারতে চলে না কিন্তু তাদের বেডরুম- কিচেন সবখানেই মোদী।

৪। ২০০৪ সনে হাসিনার নসিহত, ১ টার বদলে ১০ লাশ ফেলব। ২০১৬ সনে যখন বিএসএফ ১০টা করে ফেলছে, ১ টাও দূরে থাক উলটা বিয়ের যৌতুকের মতো লাশ নিয়ে আসছে বিজিবির মহা- অদক্ষচালক। তার চালকের লাইসেন্স কোন দেশের?

৫। দেশ নিয়ে গেলো মোদী আর ইসলামিক দলগুলা এখনো ফতোয়ায় ব্যস্ত।

৬। এতো টক সো কেন? বুদ্ধিজিবিদেরকে আটক রাখার জন্য। নেপলিয়ান বলেছেন, বুদ্ধিজিবিরা ঘুমিয়ে থাকলে দেশ অন্ধকার। তাই টিভি লাইসেন্স দেয়ায় ইতিহাস সৃষ্টির জন্য, লেডী মিরজাফরকে আমি গোয়েবলস পুরস্কার দিলাম।[ads1]

৭। স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, আমাদের পুলিশ ক্রসফায়ার করেনি। ঠিক। করেছে মোদীর পুলিশ। তবে মানুষ আপনাকে ক্রসফায়ার করে নিজের ইজ্জত নষ্ট করবে না। আপনাকে বাঁশখালির সবচে লম্বা আছোলা বাঁশে তুলে হাততালি দিবে যতক্ষণ না বলবেন, এরা র‍্যব নাকি লীগের বররঙ্গি ভাইজান র‍্য।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More