কাহারোলে ১৬ কেজি গাঁজাসহ ২ ব্যবসায়ী আটক

0

atokদিনাজপুরের কাহারোল অভিযান চালিয়ে ১৬ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১৩ ।
মঙ্গলবার ভোরে উপজেলার গড়নুরপুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে  ২ জন মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার করে।
দিনাজপুর র‌্যাব ১৩ সূত্রে জানা গেছে , দিনাজপুর জেলার কাহারোল থানাধীন গড়নুরপুর এলাকার একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন ধরে কাহারোল, দিনাজপুর, বিরামপুর সহ বিভিন্ন জেলায় মাদকদ্রব্য গাঁজা সরবরাহ এবং বিক্রয় করিয়া আসিতেছিল ।
গোয়েন্দা সূত্রে প্রাপ্ত সংবাদের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৩ এর অধীনস্থ ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১, দিনাজপুরের একটি অভিযানিক দল ছদ্দবেশে উক্ত এলাকার বিভিন্ন স্থানে অবস্থান নেয়। আটক ব্যক্তির বসত বাড়ির উঠানে গোয়াল ঘর হতে ১৬ কেজি গাঁজাসহ তাকে আটক করা হয় ।
গাজা ব্যবসায়ীর নাম  মো. মোকছেদুর রহমান (৩৫) । সে কাহারোল উপজেলার হেলেঞ্চাকুড়ি চশপাড়া গ্রামের আফতাব উদ্দিনের ছেলে পিন্টু রায় (৩৭) একই গ্রামের বসন্ত রায়ের ছেলে।
কোম্পানি অধিানয়ক মেজর  মোহাম্মদ আব্দুল্লাহ-আল-মাহমুদ রাজু গাঁজা উদ্ধার ও দুই ব্যবসায়ীকে আটকের সংবাদ নিশ্চিত করে বলেন আটক ব্যক্তি দ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে থানা পুলিশের নিকট হস্তান্তর করা করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More