ময়মনসিংহে পাওনা টাকা চাওয়ায় গুলি : নিহত ১

0

maymonsingপাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে গুলিবর্ষণের ঘটনায় এক পথচারি নিহত ও অপর একজন গুলিবিদ্ধ হয়েছেন। ময়মনসিংহের শহরতলী দিঘারকান্দা কাদুরবাড়ি এলাকায় শনিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। এসময় অস্ত্রধারীদের গুলিতে শিমূল (২৮) নামে এক পথচারি নিহত হয়েছেন। গুলিবিদ্ধ সোহানকে (২৭) আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।
ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ সোহানের পিতা মাহমুদুর রহমান সুরুজ জানান, শহরতলীর দিঘারকান্দা কাদুরবাড়ি এলাকার মৃত আব্দুল কাদিরের ছেলে হুমায়ুন কবীর ভুট্টুর কাছে চাচাতো ভাই রনির পাওনা টাকা চাইতে গেলে ভুট্টু ও তার ভাই নুরুল কবীরের বাগি¦তন্ডা হয়। পরে এনিয়ে উভয়ের মধ্যে হাতাহতি ও ধাওয়া-পাল্টাধাওয়া হয়। এক পর্যায়ে ভুট্রু ও কবীর দু’টি পিস্তল দিয়ে কয়েকরাউন্ড গুলি ছুঁড়ে। তাদের ছোড়া গুলি ফিরোজ সরকার শিমূল নামে এক পথচারি বুকে ও আয়াজ বিন মাহমুদ সোহান ডান হাতে ও পায়ে গুলিবিদ্ধ হলে তারা মাটিতে লুটিয়ে পড়েন। এরপর অস্ত্রধারী ভুট্টু ও নুরুল কবির ঘটনাস্থল ত্যাগ করলে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় গুলিবিদ্ধ শিমুল ও সোহানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিমূলকে মৃত ঘোষনা করেন। নিহত শিমূল দিঘারকান্দা এলাকারই বাসিন্দা। সে স্থানীয় নুরুল ইসলাম সরকারের ছেলে। তবে কত টাকা পাওনা ছিল বা কিসের টাকা পাওনা ছিল তা জানা যায়নি।
কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, দু’পক্ষের মধ্যে সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে শিমূল নামে এক পথচারী মারা যায়। আরেকজনকে গুলিবিদ্ধ অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। হত্যাকান্ডের কারণ খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More