স্বামীর সাথে অভিমানে বিষপান; দুই শিশু সহ মায়ের মৃত্যু

0

Bargunaবরগুনা সদর উপজেলার লেমুয়া গ্রামে স্বামীর সাথে অভিমান করে শনিবার সন্ধ্যায় দুই শিশু সন্তানকে বিষপান করিয়ে নিজেও বিষপানে আত্মহত্যা করেছেন স্ত্রী। ঘটনার পর তাদের সবাইকে বরগুনা জেনারেল হাসপাতালে আনা হলে রাত ৯টার দিকে সেখানে মৃত্যু হয় তায়িবা (৩) ও মৌমি (৫) নামের দুই শিশুর। গুরুতর অসুস্থ অবস্থায় স্ত্রী রোজীকে (২৬) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর ভোর রাতে তারও মৃত্যু হয়।

নিহত দুই শিশুর পিতার নাম রোমান পঞ্চায়েত। সে লেমুযা পঞ্চায়েত বাড়ির সুনু পঞ্চায়েতের ছেলে। ঘটনার সময় রোমান পঞ্চায়েত বাড়ির বাইরে ছিলেন। তবে গৃহকর্মী হারুনের সাথে কথা বলে জানা গেছে, বেশ কয়েকদিন ধরে গৃহবধু রোজী একটি বিড়াল মারার জন্য তাকে বাজার থেকে বাসুডিন আনতে বলেন। শুক্রবার সকালে হারুন (৩০) বাজার থেকে বাসুডিন এনে দেয়। পরের দিন শনিবার সন্ধায় গৃহবধু রোজী গৃহকর্মী হারুনকে দোকান থেকে চানাচুর কিনে আনতে পাঠায়। হারুন দোকান থেকে ফিরে এসে ঘরের দরজা বন্ধ দেখতে পান এবং ভিতরের শিশুদের কান্না শুনতে পান। এসময় সে জানালা ভেঙ্গে ভিতরে ঢুকে দেখেন দুই শিশুকে বিষপান করিয়ে গৃহবধু রোজী নিজেও বিষপান করেন।

সাথে সাথে স্বজনদের খবর দেয়া হলে দুই শিশুসহ রোজীকে বরগুনা জেনারেল হাসপাতালে নেয় হয়। রাত ৯টার দিকে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু হয়। এসময় উপস্থিত স্বজনদের আহাজারিতে ভারি হয়ে ওঠে বরগুনা জেনারেল হাসপাতাল। খবর পেয়ে জেনারেল হাসপাতালে উপস্থিত হন বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক। এসময় তিনি উপস্থিত সাংবাদিকদের জানান ঘটনার যথাযথ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ হোসেন পিপিএম জানান, এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি তবে বরগুনা জেনারেল হাসপাতালে পুলিশের নজরদারিতে রয়েছেন স্বামী রোমান পঞ্চায়েত।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More