গৃহবধূ নির্যাতন মামলায় আজুর আত্মসমর্পণ

0

Narial1নড়াইল: নড়াইলে গাছের সঙ্গে বেঁধে গৃহবধূ ববিতাকে নির্যাতন মামলার অন্যতম আসামি আজিজুর রহমান আজু আদালতে আত্মসমর্পণ করেছেন।

রোববার দুপুরে নড়াইলের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করলে বিজ্ঞ বিচারক মো. মাজহারুল ইসলাম জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণ করার আদেশ দেন। আজুর আত্মসমর্পণের মধ্যদিয়ে এ মামলার সব আসামিরাই এখন জেল-হাজতে রয়েছেন।

এর আগে ১০ মে হাইকোট ৪৮ ঘণ্টার মধ্যে সব আসামিদের গ্রেপ্তারের নির্দেশ দেন।

এ মামলার মোট ৭ আসামির সবাইকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, উপজেলার শালবরাত গ্রামের ছালাম শেখের ছেলে সেনা সদস্য শফিকুল শেখের (২৬) সঙ্গে তার মোবাইল ফোনে প্রেমের সম্পর্কের জের ধরে  ২০১৩ সালের ২১ নভেম্বর গোপানে তাদের বিয়ে হয়। ২৯ এপ্রিল রাত ৯টার দিকে শফিকুলের বাড়িতে ববিতা গেলে পরদিন ৩০ এপ্রিল সকালে এলাকার মাতবর আজিজুর রহমান আজুর নেতৃত্বে স্বামী শফিকুল ও তার মা, বাবা এবং আরো কয়েকজন মারধর করে গাছের সঙ্গে বেঁধে বেদম মারপিট করে।

এ ঘটনায় মঙ্গলবার(৫ মে) নারী ও শিশু নির্যাতন দমন আইনে ববিতার স্বামী সেনা সদস্য শফিকুল শেখসহ সাত জনকে আসামি করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন ববিতার মা খাদিজা বেগম।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More