টাঙ্গাইলে দর্জি হত্যার ঘটনায় তিনজন আটক

0

dorjiটাঙ্গাইলের গোপালপুর পৌর এলাকার ডুবাইল বাজারে দর্জি নিখিল চন্দ্র জোয়ার্দার হত্যার ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটক তিনজন হলেন—গোপালপুর উপজেলা জামায়াতের সেক্রেটারি মোহাম্মদ বাদশা, স্থানীয় একটি মাদ্রাসার অধ্যক্ষ ও দৈনিক ইনকিলাব পত্রিকার সাংবাদিক আমিনুল ইসলাম এবং স্থানীয় ঝন্টু মিয়া। টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় সরকার আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গতকাল শনিবার রাতে নিহত নিখিলের স্ত্রী আরতি রানী জোয়ার্দার বাদী হয়ে অজ্ঞাত তিনজনকে আসামি করে গোপালপুর থানায় একটি হত্যা মামলা করেন।
শনিবার দুপুর ১২টার দিকে নিখিল চন্দ্র ডুবাইল বাজারে বাড়ির সামনে নিজের দোকানে কাজ করছিলেন। এ সময় একটি মোটরসাইকেলে তিনজন যুবক এসে তাকে দোকান থেকে টেনে বের করে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। মাথা ও গলায় কুপিয়ে নিখিলের মৃত্যু নিশ্চিত করে হামলাকারীরা সুতী কালিবাড়ী সড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। এ সময় তারা ঘটনাস্থলে একটি ব্যাগ ফেলে যায়। ব্যাগের ভেতর ককটেলের মতো কয়েকটি বস্তু ছিল।
ওসি আব্দুল জলিল জানান, নিখিল উগ্রপন্থিদের হাতেই খুন হয়েছেন কি-না, তা এখনই নিশ্চিত করে বলা সম্ভব নয়। নিখিল তার ভাতিজি স্বর্ণাকে দুই বছর আগে ঢাকা থেকে ডিভোর্স করিয়ে আনেন। তখন থেকেই স্বর্ণার সাবেক স্বামী রুদ্র এ পরিবারের সবার প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল বলে আমরা জানতে পেরেছি।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More