নওগাঁয় আ.লীগ-বিএনপি সংঘর্ষ আহত ১০

0

সংঘর্ষ1নওগাঁ: নওগাঁ শহরের দয়ালের মোড়ে বিএনপি নেতৃত্বাধীন ২০ দল ও আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের ১০ নেতাকর্মী আহত হয়েছে। আহতরা হলেন- জেলা সেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক নূর মোহাম্মদ লাল (৩২), সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহিলা দলের নেত্রী শবনম মোস্তারী কলিসহ (৩৫), জেলা যুবলীগের কর্মি উজ্জল (২৭), ডলার (২৮), মিঠু (২৮), মহিলা বিএনপির নেতা কৌলি (৩৫) যুব দলের কর্মি খালিদ হাসান লিপ্ত (৩০), ছাত্রদল কর্মি ফরহাদ হোসেন (২৫) রাঙ্গা (২৩), কৌশিক (২০) ও শিশির (২২)।

এ ঘটনার পর আহতদের নওগাঁ সদর হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, দুপুরে শহরের মুক্তিরমোড় থেকে ২০ দলের নেতাকর্মী ও সরিষাহাটীর মোড় থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল বের করে। মিছিল দুটি দয়ালের মোড়ে মুখোমুখি হলে তাদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়।

খবর পেয়ে পুলিশ এসে টিয়ার শেল ও রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে পুরো শহরে নিরাপত্তা ব্যবস্থা আরো জোড়দার করা হয়েছে। পুলিশের পাশাপাশি র‌্যাব ও বিজিবি মোতায়েন রয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এ বিষয়ে থানায় কোনো মামলা দায়ের হয়নি বলে জানান ওসি।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More