বালাগঞ্জে ইউপি চেয়ারম্যান ও সদস্য বরখাস্ত

0

syleteসিলেট জেলার বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা ক্বারী তরিকুল ইসলাম ও একই ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মখলিছ আলীকে সাময়িকভাবে বরখাস্ত করেছে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।
গত ১১ ফেব্রুয়ারী মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব শরীফা আহমদ কর্তৃক স্বাক্ষরিত স্বারকে এ আদেশ দেন। আদেশের অনুলিপি জেলা প্রশাসক, উপজেলা পরিষদ বরাবর প্রেরণ করা হয়েছে।
লিখিত আদেশে উল্লেখ করা হয়েছে, ইউপি চেয়ারম্যান মাওলানা ক্বারী তরিকুল ইসলাম ও ইউপি সদস্য মখলিছ আলীর বিরুদ্ধে বালাগঞ্জ থানায় দায়ের করা জিআর মামলা নং-৩৪/২০১৫ ইং এর অভিযোগপত্র আদালত কর্তৃক গৃহীত হওয়া এবং মামলাটি বিচারাধীন থাকায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন,২০০৯ এর ধারা ৩৪ (১) মোতাবেক এ দুজনকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।
বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এটি এম আজাহারুল ইসলাম দুই জনপ্রতিনিধির বরখাস্ত’র সত্যতা স্বীকার করে বলেন, মঙ্গলবার বিকেলে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় প্রেরিত আদেশ পত্র তিনি পেয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More