মধুটিলা ইকোপার্কে বাসচাপায় তিনজন নিহত

0

modutilaশেরপুরের নালিতাবাড়ী উপজেলায় শুক্রবার রাতে সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন, খোরশেদ আলম(৩৫), আসমত আলী (১৭) ও শাহিন মিয়া (১৭)। তাদের বাড়ি জামালপুরের বকশিগঞ্জ উপজেলার মালিঞ্চ নয়া পাড়া গ্রামে।
পুলিশ ও নিহতদের স্বজনরা জানায়, বকশিগঞ্জ উপজেলা থেকে একটি ভটভটি ও একটি মোটরসাইকেলে করে পারিবারিকভাবে পিকনিক করতে নালিতাবাড়ী উপজেলার মধুটিলা ইকোপার্কে বেড়াতে আসে তারা। বিকেলে সাড়ে ৫টার দিকে ইকোপার্ক থেকে চারজন এক মোটরসাইকেল করে বাড়ি ফেরার পথে উপজেলার রাজনগর ইউনিয়নে বড়বন্দ এলাকায় সড়কে তাদেরকে আরেক পিকনিকে আসা বাস পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। অপর একজন আরোহী জাকীর হোসেন (২৫)  ছিটকে সড়কের ঢালে পড়ে বেঁচে যায়। এসময় বাসের চালক পালিয়ে যায়। ঘটনাস্থলে পুলিশ গিয়ে তিন জনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ঘাতক বাসটিকে জব্দ করা গেলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়। এ ব্যাপারে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের  প্রস্তুতি চলছে।
নিহত আসমতের বড় ভাই ফরিদ আহম্মেদ জানান, পেছন থেকে একটি বাস মোটরসাইকেলে থাকা চারজনকে চাপা দেয়। ঘটনাস্থলেই আমার ভাইসহ তিন জনের মৃত্যু হয়। একজন বেঁচে যায়। আমরা পারিবারিকভাবে মধুটিলায় বেড়াতে এসেছিলাম। চালকের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি। এ ব্যাপারে মামলা করবো। রাজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মেদ বকুল জানান, ঘটনাস্থলে গিয়ে তিন জনের লাশ সড়কে পড়ে থাকতে দেখি। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
নালিতাবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এই ব্যাপারে মামলার প্রস্ততি চলছে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More