মুক্তিযোদ্ধা পরিবারের ৩ জনকে পিটিয়ে আহত

0

dinajpurদিনাজপুরে চিরিরবন্দরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এক মুক্তিযোদ্ধা পরিবারের ৩ জনকে পিটিয়ে আহত করেছে  প্রতিপক্ষরা। সোমবার সন্ধ্যায় দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার মোস্তফাপুর গ্রামে এই ঘটনা ঘটে। আহত ৩ জনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার মোস্তফাপুর গ্রামের মৃত সমিরউদ্দিন সরকারের ছেলে মুক্তিযোদ্ধা আব্দুল গনি সরকার (৬০) তার পৈত্রিক সূত্রে প্রাপ্ত ৩২ শতক জমি বাপ-দাদার আমল থেকে চাষাবাদ করে আসছিল। সম্প্রতি ওই জমির মালিকানা দাবি করে একই উপজেলার গুড়িয়াপাড়া গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে বাবুল হোসেন। তিনি উপজেলা জামায়াতের একজন কর্মী।
কয়েকদিন পূর্বে ওই জমিতে বোরো ধানের চারা রোপন করে মুক্তিযোদ্ধা আব্দুল গণি সরকার। কিন্তু সোমবার সন্ধ্যায় ওই জমির ধানের চারা নষ্ট করে দেয় বাবুল হোসেন, তার ছেলে আফতাব হোসেন ও বাবুল মিয়া। এ সময় বাধা দিতে গেলে উভয়পক্ষের মধ্যে বাক-বিতন্ডা ঘটে। এসময় ওই ৩ জন লাঠিসোঠা ও কোদাল দিয়ে আঘাত করে মুক্তিযোদ্ধা আব্দুল গনি সরকার, তার ছেলে এসএম তরিকুল ইসলাম ও ভাই শামসুদ্দিন সরকারকে গুরুত্বর আহত করে। পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে চিরিরবন্দর থানায় একটি অভিযোগ প্রদান করা হয়েছে।
চিরিরবন্দও থানা ওসি আনিসুর রহমান ঘটনার সত্যতা স্বীকার বলেন , অভিযোগ পেয়েছি তদন্ত  পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More