অধরা, আসিফ ও সুমিতকে নিয়ে সুমনের নতুন মিশন

0

sumonসম্প্রতি রাজধানীর এক রেস্টুরেন্টে নতুন ছবির নাম ঘোষণা দেন গুণী পরিচালক শাহীন সুমন। নতুন এই সিনেমার নাম দিয়েছেন তিনি ‘পাগলের মতো ভালোবাসি’। সিনেমায় নায়িকা হিসেবে তিনি নিয়ে আসছেন নতুন মুখ অধরা খান কে। নায়ক হিসেবে থাকছেন সুমিত ও নবাগত নায়ক আসিফ নূর।
আসিফ নূর ও অধরা খানের সঙ্গে শাহীন সুমনের এটি প্রথম কাজ হলেও সুমিতের সঙ্গে এটি তার পঞ্চম কাজ। এছাড়াও মঞ্চ ও টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা জয়রাজকে ছবির প্রধান ভিলেন চরিত্রে দেখা যাবে। শাহীন সুমন বলেন ‘আমি আমার এ ছবিটি একটু ভিন্নভাবে করতে চাই, এখানে দর্শক একটি ত্রিভূজ প্রেমের গল্প পাবে, নায়ক হিসেবে আসিফ ও সুমিত দুইজনই ভালো করবে বলে আমার বিশ্বাস।
নবাগত নায়িকা অধরা খান আমার গল্পের সঙ্গে বেশ মানানসই। বরাবরই আমি চ্যালেঞ্জ নিতে ভালোবাসি, এবারেও নিয়েছি। এখন শুধু আমার আবেদন থাকবে দর্শকরা যাতে হলে গিয়ে এই ছবিটি দেখে’। সিনেমা প্রসঙ্গে নায়ক সুমিত বলেন, ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে আমাদের এই ছবি। থাকছে অ্যাকশনও। বরাবরের মতো দক্ষ এই নির্মাতার নতুন ছবিটিও দর্শকদের মন জয় করবে। সিনেমাটির আরেক নায়ক আসিফ বলেন, ‘এর আগে নায়িকা মৌসুমী আপার পরিচালনায় ‘শূন্য হৃদয়’ ও এস এ হক পরিচালিত ‘এক পৃথিবী প্রেম’ চলচ্চিত্রে অভিনয় করেছি। দুটোই আছে মুক্তির অপেক্ষায়। এটা হবে আমার অভিনীত তৃতীয় ছবি। আশা করি ছবিটি সবার ভালো লাগবে’। ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিতে নৃত্য পরিচালনা করবেন নৃত্যপরিচালক সাইফ খান কালু ও নূহরাজ। এরই মাঝে কুমিল্লার ময়নামতিতে শুরু হয়েছে সিনেমার শুটিং। এরপর  কক্সবাজারসহ দেশের বিভিন্ন মনোরম লোকেশানে এর শ্যুটিং করা হবে। চলতি বছরের শেষ নাগাদ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে বলে পরিচালক সূত্রে জানা যায়। শাহীন সুমন বর্তমানে শ্যুটিং করছেন প্রবাসী ডন ও আংটি ছবির।
উল্লেখ্য যে গত ঈদে মুক্তিপ্রাপ্ত শাহীন সুমন পরিচালিত লাভ ম্যারেজ সিমেমাটি বেশ সুনাম কুড়িয়েছে। তার পরিচালিত মিয়া বিবি রাজী ছবিটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।​

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More