আগের অবস্থানে ফিরে যাচ্ছে ঢালিউড (ভিডিও)

0 ১৯

daliwoodবাংলা সিনেমার ইতিহাসে প্রথম থেকে ধীরে ধীরে শুরু হয় অশ্লীলতা। মাঝে এর দায়ে অনেক সিনেমা নিষিদ্ধ ঘোষণা করা হয়। বেশ কিছুদিন যাবৎ মাঝখানের অশ্লীল জরতা কাটিয়ে ভাল অবস্থানে উঠে এসেছিল বাংলাদেশের চলচিত্র শিল্প। কিন্তু সম্প্রতিক মুক্তি পাওয়া ‘রাজত্ব’, ‘আই ডোন্ট কেয়ার’ ছবিতে এর মাত্রা একটু বেড়েছে। এব ছবিতে অশ্লীলতার রেশ কাটতে না কাটতেই নতুন করে আরেক ছবির বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ উঠলো। যার মাধ্যমে আগের অবস্থানে ফিরে যাচ্ছে ঢালিউড।

অভিযুক্ত এ ছবির নাম ‘কখনো ভুলে যেও না’। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন ইমন ও নবাগতা তানি। আছেন পুষ্পিতা, রেবেকা, মানস বন্দ্যোপাধ্যায়, রেবেকা মণি, সাংকোপাঞ্জা, আমীন সরকার, ববি, শাহিন, জুয়েল এবং মিজু আহমেদ ও আহমেদ শরীফ। মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত ছবিটি প্রযোজনা করেছে এসএস মাল্টিমিডিয়া হাউজ। আগামী ২২শে আগস্ট ছবিটি সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে। আর এ ছবির গানে রয়েছে কিছু বিতর্কিত দৃশ্য। 

সংশ্লিষ্ট সূত্র জানায়, ছবির একাধিক গান জুড়েই রয়েছে চরম অশ্লীলতা। ছবির প্রধান নায়ক নায়িকা বৃষ্টির মধ্যে খোলামেলা হয়ে উদ্যাম নৃত্য নেচেছেন। এমনকি গানের মধ্যে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছেন নায়িকার শরীরের বিশেষ বিশেষ অংশ। সিনেমার বেশ কিছু ছবি এরই মধ্য ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। আর এ নিয়ে তৈরি হয়েছে সমালোচনার ঝড়।

Comments
Loading...