আবার আসছেন জেরিন

0
jerinগরিবের ক্যাটরিনা বলা হয় বলিউড অভিনেত্রী জেরিনকে। তিনি বড় পর্দায় নিয়মিতদের তালিকায় যাচ্ছেন। এখনোকি তাকে তাই বলা হবে। থ্রিলার সিনেমা, ‘আকসার ২’ নতুন রূপে আসছে পর্দায়। ওই সিনেমাতে নতুন লুকে আসছেন হালের আলোচিত তারকা জেরিন। বলিউডের এই অভিনেত্রী হেট স্টোরি ৩ তে অভিনয় করার পর সিনে প্রেমীদের একটা বিশেষ মহলের দৃষ্টি কেড়েছেন। আর নিজে পেয়েছেন,
দারুণ জনপ্রিয় সঙ্গে আত্মবিশ্বাসের পারদ।
আকসার ২ নামে এই মুভিটির প্রধান নারী চরিত্রের জন্য বেছে নেয়া হয়েছে জেরিন খানকে। অভিনেত্রী এই সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার কথা নিশ্চিত করেছেন নিজেআই।  প্রথম সংস্করণের মতো দ্বিতীয় সংস্করণও পরিচালনা করবেন আনন্দ মহাদেব।
টাইমস অব ইন্ডিয়ার খবরে জানানো হয়েছে, চলতি মাসের শেষের দিকে আমরা শুটিং শুরু করার কথা রয়েছে। এতে তিনজন পুরুষের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে।
অভিনেত্রী সাফ জানিয়ে দিয়েছেন, ‘হেট স্টোরি ৩’ তে জেরিন খানকে যেভাবে দেখা গেছে ‘আকসার ২’এ হয়তো আরো একটু বেশিই দেখতে পারবেন দর্শকরা। সিনেমার গল্প নাকি তেমনটাই চায় তার কাছে।
Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More