জন্মদিনের শুভেচ্ছা রইলো সাদিয়া!

0

Sadias BirthDayঢাকা: বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা ও মডেল সাদিয়া আফরিনের শুভ জন্মদিন আজ ( ৭ জুলাই)।
পিরোজপুরের মেয়ে সাদিয়া ২০১১ সালে বিনোদন বিচিত্রা ফটো সুন্দরী প্রতিযোগিতা সেরা দশ হিসেবে নির্বাচিত হয়। তখন থেকেই সাদিয়ার মিডিয়াতে কাজ করা শুরু। প্রথম দিকে মডেল হিসেবেই কাজ শুরু করেন সাদিয়া। পরবর্তিতে ২০১২ সালের শেষ দিকে জি এম সৈকতের পরিচালনায় নাটক “চিত্র জগৎ” এ সাংবাদিকদের চরিত্রে অভিনয় করে ছোট পর্দায় অভিনয় শুরু করে সাদিয়া।
এরপর পিছনে তাকাতে হয়নি। একের পর ধারাবাহিক নাটকে অভিনয় করতে থাকেন। সাদিয়ার অভিনয়ে মুগ্ধ হয় সকল দর্শক। তাই যেন পরিচালকদের পছন্দের শীর্ষে চলে আসে সাদিয়া। মডেলিং থেকে শুরু করে উপস্থাপনা, বিজ্ঞাপন, নাটক, টিভিসি, চলচিত্র কাজ করছেন জনপ্রিয় এই অভিনেত্রী।
১২.০১ মিনিট বাজার সাথে সাথে জনপ্রিয় সোসাল সা্ইট ফেসবুকে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে সকল বন্ধমহল ও শুভাকাঙ্খীরা।

জন্মদিনের ভাবনা প্রসঙ্গে আফরিন বলেন, জন্মদিনে পরিবারের সবার সাথে সময় কাটাতে বেশি পছন্দ করেন।পবিত্র রমজান মাস হওয়ায় জন্মদিন নিয়ে বিশেষ কোন প্লান নেই। তাই বাসায় ঘরোয়াভাবে মিলাদ এর মাধ্যমে জন্মদিন পালন করবেন। আর আগে জন্মদিনে শুধু পরিবার ও বন্ধমহল থেকে শুভেচ্ছা জানাতো কিন্তু এবার বাড়তি আনন্দ যোগ হয়েছে। মিডিয়ার বন্ধু মহল ও আমার ফ্যান পেজেও সব ফ্যানরা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে।

দিবার্তা.কম পরিবারের পক্ষ থেকে সাদিয়ার জন্য রইলো অনেক শুভেচ্ছাও শুভকামনা। শুভ জন্মদিন সাদিয়া আফরিন।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More