নৃশংসভাবে খুন হয়েছেন যে সব আন্তর্জাতিক সুন্দরী

0

Intl Beautyসবার চোখেই তাঁরা সুন্দর। রূপে, গুণে, অন্যন্যা এই সব সেরা সুন্দরীরা বরাবরই খবরে শিরোনামে থাকেন। লাইম লাইটে থাকা এই বিশ্ব সুন্দরীরা শুধুমাত্র তাঁদের জগতেই থেকেছেন তা নয়, পরবর্তী কালে কেউ অপরাধ জগতে জড়িয়ে পড়েছেন, কেউ বা বিভিন্ন সামাজিক সমস্যার প্রতিবাদে মুখর হয়েছেন। এর মূল্য চোকাতে হয় প্রাণের বিনিময়ে। এক নজরে দেখে নিন যে সব সুন্দরীদের খুন হতে হয়েছে।[ads1]

মিস ভেনেজুয়েলা, মনিকা স্পিয়ার : তিনি ২০০৪-এর মিস ভেনেজুয়েলা। ২০০৫ সালে মিস উইনিভার্স প্রতিযোগিতায় মনিকা স্পিয়ার পঞ্চমতম বিশ্ব সুন্দরী নির্বাচিত হয়ে ছিলেন। ২০১৪-তে তাঁর প্রাক্তন বয়ফ্রেন্ড ও একমাত্র মেয়ের সঙ্গে ছুটি কাটাচ্ছিলেন ভেনেজুয়েলাতে। সেই সময় এক দুষ্কৃতী হামলা চালায় তাঁদের উপর। ঘটনাস্থলেই মৃত্যু হয় মনিকা স্পিয়ার ও তাঁর বয় ফ্রেন্ডের।

মিস হন্ডুরাস, মারিয়া জোস আলভারাদো : ২০১৪-তে হন্ডুরান মডেল মারিয়া জোস আলভারাদো মিস হন্ডুরাস হয়েছিলেন। সেই বছরই মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় নাম ছিল তাঁর। কিন্তু তার আগেই নিখোঁজ হয়ে যান। কয়েক দিন পরই লন্ডনে অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় যোগ দেওয়ার কথা। ক্যাবলোটেলসের কাছে মারিয়ার মৃতদেহ পাওয়া যায়।

মিস রাশিয়া, আলেকজান্দ্রা পেত্রোভা : ১৯৯৯ মিস ইউনিভার্স প্রতিযোগী, ১৯ বছর বয়সী আলেকজান্দ্রা পেত্রোভাকে নিজের ফ্ল্যাটেই খুন করা হয়।

মিস হলিউড, জিল আন ওয়েদারওয়াক্স : এখনও পর্যন্ত মিস হলিউড জিল আনের মৃত্যু রহস্য উদ্ঘাটন করতে পারেনি পুলিশ। ১৯৯৮ সালে তাঁকে নৃশংস ভাবে হত্যা করা হয়। পুলিশের সন্দেহ, জিল আন দেহব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। যদিও তাঁর পরিবার তা মানতে নারাজ।[ads2]

মিস ট্যুরিজম, জেনেসিস কারমোনা : প্রফেশনে মডেল হলেও তিনি প্রতিবাদের মুখ ছিলেন ভেনেজুয়েলার। ২০১৪ সালে দেশে অপরাধের হার বাড়ার প্রতিবাদে সরকারের বিরুদ্ধে রাস্তায় নেমেছিলেন। সেখানেই গুলি করে মারা হয় তাঁকে।

মিস ইন্টারন্যাশনাল, আগনেইসকা কোটলার্সকা : পোল্যান্ডের প্রথম মহিলা, যিনি মিস ইন্টারন্যাশনাল হয়েছিলেন ১৯৯১ সালে। তাঁর দুই বছরের মেয়ের সামনে এক দুষ্কৃতী তাঁকে হত্যা করে। এই ঘটনায় আহত হন তাঁর স্বামীও।

মিস উইলিয়ামস্টন, লেসলি মাজারা : ২০০২ সালে মিস সাউথ ক্যারোলিনায় মিস উইলিয় আমস্টনের খেতাব পেয়েছিলেন লেসলি মাজারা। তাঁকে হত্যা করে এক দুষ্কৃতী।

মিস গে কুরুম্যান, থাপেলো মাকুতলে : দক্ষিণ আফ্রিকার কুরুম্যান শহরে নৃসংশ ভাবে হত্যা করা হয় মিস গে কুরুম্যান থাপেলো মাকুতলেকে।[ads1]

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More