বিয়ে করেছেন রোমানা ইসলাম স্বর্ণা

0

Romana Islam Sharnaবিয়ে করেছেন মডেল অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণা। তার স্বামী ট্রাভেল এজেন্সির ব্যবসায়ী খোরশেদ আলম টুটুল গতকাল রোববার বিয়ের খবরটি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘গত ৮ জুন রাজধানীর শান্তিনগরের একটি কাজী অফিসে আমরা বিয়ে করি, পাঁচ লাখ টাকা দেনমোহর দিয়ে। হঠাৎ করে বিয়ের সিদ্ধান্ত নেয়া এবং ব্যক্তিগত কিছু ঝামেলার কারণে এত দিন বিয়ের খবর গোপন রাখা হয়েছিল।’ তিনি বলেন, ‘আগামী দিনগুলোতে আমরা দু’জন যেন সুখে-শান্তিতে থাকতে পারি সে জন্য সবার কাছে দোয়া চাই।’ টুটুল ঢাকার যাত্রাবাড়ীর বাসিন্দা। তার বাবার নাম মো: নরুল হক, আর মায়ের নাম রওশন আরা বেগম। আর স্বর্ণার গ্রামের বাড়ি ফরিদপুরের কোতয়ালি থানার টেপাখোলায়। তার বাবার নাম এ টি এম নজরুল ইসলাম, মায়ের নাম আরিফা ইসলাম শেলী। টুটুলের এটি প্রথম বিয়ে হলেও স্বর্ণার এটি দ্বিতীয় বিয়ে। স্বর্ণার প্রথম স্বামীর ঘরে আনান নামের এক ছেলেসন্তান রয়েছে। মিডিয়ায় কাজ শুরুর আগে স্বর্ণা মালয়েশিয়া এয়ারলাইন্সে কাজ করতেন। তখন থেকেই তার টুটুলের সাথে পরিচয়।


মিডিয়া জগতে স্বর্ণার শুরুটা হয়েছিল নিপুণের বিলবোর্ডের মডেল হয়ে। টেলিভিশন পর্দায় প্রবেশ প্রাণ টোস্টের বিজ্ঞাপনের মডেল হয়ে। এরপর সালাউদ্দিন লাভলুর আলতা সুন্দুরী নাটকে মিস রানী চরিত্রে অভিনয় করে পরিচিতি লাভ করেন। বর্তমানে তিনি বিভিন্ন নাটক ও চলচ্চিত্রের কাজে ব্যস্ত সময় পার করছেন। চলচ্চিত্রে স্বর্ণার অভিষেক হয়েছে অনেক আগেই। পাঁচ বছর আগে অভিনয় করেছিলেন অনিকেত আনামের পরিচালিত আউট অব বক্স চলচ্চিত্রে। এরপর তন্ময় তানসেনের পদ্মপাতার জল চলচ্চিত্রে অভিনয় করেছেন বাইজির চরিত্রে। চলতি মাসের ১৬ তারিখ তার অভিনীত রান আউট ছবিটি মুক্তি পাওয়ার কথা। এটি পরিচালনা করেছেন তন্ময় তানসেন।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More